'মোবাইলে রয়েছে তাঁর কুকথার রেকর্ড', শুভেন্দুর পদ্মযোগে রণং দেহি তৃণমূল

'মোবাইলে রয়েছে তাঁর কুকথার রেকর্ড', শুভেন্দুর পদ্মযোগে রণং দেহি তৃণমূল

সাংবাদিক বৈঠকে কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

সাংবাদিক বৈঠক থেকে চ্যালেঞ্জ ছুঁড়লেন ক‌ল্যাণ বন্দোপাধ্যায়। বললেন, শুভেন্দু পারলে নন্দীগ্রামেই দাঁড়ান। পাশাপাশি মোবাইল দেখিয়ে তিনি বলেন, শুভেন্দুর কুকথার রেকর্ড রয়েছে সেখানে।

  • Share this:

    #কলকাতা: শুভেন্দু অধিকারীর বিজেপি যোগের দিনে তাঁকে একপ্রকার তুলোধনা করল তৃণমূল। নারদা থেকে নিরাপত্তা, দলবদলের দিনে নানা ভাবে তাঁকে কাঠগড়ায় দাঁড় করাল রাজ্যের শাসক শিবির। সাংবাদিক বৈঠক থেকে চ্যালেঞ্জ ছুড়লেন ক‌ল্যাণ বন্দোপাধ্যায়। বললেন, শুভেন্দু পারলে নন্দীগ্রামেই দাঁড়ান। পাশাপাশি মোবাইল দেখিয়ে তিনি বলেন, শুভেন্দুর কুকথার রেকর্ড রয়েছে সেখানে।

    এ দিন তৃণমূলের সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে বিজেপিতে যোগ দেন শুভেন্দু অধিকারী। মেদিনীপুরের মাটিকে প্ৰ‌ণাম জানিয়ে তিনি ঝড় তোলেন গেরুয়া মঞ্চ থেকে। সম্ভবত জীবনের প্রথমবার মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম নিয়ে রাজনৈতিক মঞ্চ থেকে আক্রমণাত্মক মন্তব্য করতে দেখা যায় তাঁকে। স্লোগান তোলেন ভাইপো হটাও। শুভেন্দুর এই যোগদান প্রসঙ্গে কল্যাণের মন্তব্য, বিজেপি পরিবারতন্ত্রে ঢুকে গিয়ছে। তাঁর প্রশ্ন, অধিকারী পরিবারের কি বিশ্বাসযোগ্যতা রয়েছে।

    কল্যাণ এদিন দাবি করেন, শুভেন্দু মেদিনীপুরের জনসভায় লোক হয়নি। তাঁর যুক্তি, যারা ভোগ করেছেন তারাই আজ বিজেপিতে। এর পরেই শুভেন্দুকে তাঁর তোপ, "৩০টা সিআইএসএফ আর কনভয় নিয়ে আপনি যেন নন্দীগ্রামেই দাঁড়ান।"

    এদিন শুভেন্দুকে দেখা যায় অমিত শাহকে পায়ে হাত দিয়ে প্রণাম করতে। এই নিয়েও কটাক্ষ করেন কল্যাণ। বলেন, যে প্রণাম ১০ বছর মমতা বন্দ্যোপাধ্যায়কে করেছেন সেই প্রণামটই আজ অমিত শাহকে করলেন।

    Published by:Arka Deb
    First published:

    লেটেস্ট খবর