Home /News /kolkata /
Ek Dake Abhishek: "আমি দেওয়াল ভেঙে দিলাম," এক ডাকে অভিষেক শুরু করে বার্তা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের!

Ek Dake Abhishek: "আমি দেওয়াল ভেঙে দিলাম," এক ডাকে অভিষেক শুরু করে বার্তা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের!

Ek Dake Abhishek

Ek Dake Abhishek

Abhishek Banerjee: অভিষেক বলেন, “7887778877 নম্বর চালু করলাম। আমার প্রতি এলাকার মানুষ ভরসা রেখেছে। আমার জন্ম কলকাতায় হলেও, আমার মৃত্যু যেন এই ডায়মন্ড হারবারে হয়।”

  • Share this:

#ডায়মন্ড হারবার: মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘দিদিকে বলো’ থেকে অনুপ্রাণিত হয়েই ‘এক ডাকে অভিষেক’ কর্মসূচির সূচনা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়! শনিবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডায়মন্ড হারবারের সাংসদ হিসেবে ৮ বছর পূর্তিতে পৈলানে জনসভার আয়োজন করা হয়েছিল। সেখানেই এই উদ্যোগের আনুষ্ঠানিক সূচনার কথা বলেন তিনি। পাশাপাশি উন্নয়নের খতিয়ান প্রকাশও করা হয়। অভিষেক জানান, ২০১৯ সালের ১৮ জুন তিনি সাংসদ হিসাবে শপথ নিয়েছিলেন। তাই এই দিনটিকেই এক ডাকে অভিষেক কর্মসূচির সূচনা হিসেবেও বেছে নিয়েছেন তিনি। অভিষেক বলেন, “7887778877 নম্বর চালু করলাম। আমার প্রতি এলাকার মানুষ ভরসা রেখেছে। আমার জন্ম কলকাতায় হলেও, আমার মৃত্যু যেন এই ডায়মন্ড হারবারে হয়।” শুধু তাই নয়, পরের বার আরও বড় আকারে নিঃশব্দ বিপ্লব করা হবে বলেও জানান তৃণমূলের এই সাংসদ।

আরও পড়ুন- অগ্নিপথ 'দিশাহীন'! হাসপাতাল থেকেই বিক্ষোভকারীদের বার্তা দিলেন সনিয়া গান্ধি!

অভিষেক বলেন, “আপনাদের যার যা অভিযোগ, পরামর্শ, গঠনমূলক পরামর্শ সব এই ফোনে আমাকে জানাবেন। আজ থেকে আমি দেওয়াল ভেঙে দিলাম। আজ থেকে আমাকে সরাসরি ফোন করুন। সরকারি সুবিধা, সাহায্য চেয়ে ফোন করুন। সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা অবধি আমাকে পাবেন। এই কর্মসূচি ২/৩ মাসের জন্য নয়। ২ বছর চলবে, আপনারা চাইলে ২০ বছর চলবে।” তিনি আরও বলেন, “কেউ ফোন করতে ইতস্তত করবেন না। ফোন তুলুন আর আমাকে জানান। আমার এক্তিয়ার, সামর্থ্য অনুযায়ী কাজ করব। আগামী ২৫ তারিখ থেকে বিভিন্ন বুথে বুথে আমি যাব।”

কেন্দ্রকে আক্রমণ করে অভিষেক জানান, কোভিডের অজুহাতে ২০২০-২০২১ সালে সংসদ টাকা দেয়নি। “বড় বড় বিজেপি নেতাদের জন্য বিমান, সেন্ট্রাল ভিস্তা এসেছে। আমার টাকা কাটতে হলে আমার মাইনে কাটুন। মানুষের টাকা কাটবেন না। আমি ৩০ কোটি টাকার কাজের পরিসংখ্যান তুলে ধরেছি। জোটবদ্ধ হয়ে হিসাব নিন, আর তৃণমূল কংগ্রেসকে ভোট দিন,” আর্জি অভিষেকের।

আরও পড়ুন- সময় ঘোরে উল্টোদিকে, বরকনে ঘোরেন উল্টো সাতপাক! ভারতের এই রাজ্যে চলে আজব ঘড়ির কাঁটা

লোকসভা ভোট নিয়ে বিজেপি তথা মোদিকে আক্রমণ করে তৃণমূল সাংসদ বলেন, “প্রধানমন্ত্রী এই লোকসভা আসনে সভা করেছিলেন। মানুষ পাত্তা দেয়নি৷ তিনি বলেছিলেন আমি হেরে যাব। আমতলাতে আমার দলীয় অফিসে তালা দিয়ে দেবেন। ২০১৪ সালে ৭১ হাজার ভোটে জিতেছিলাম। ২০১৯ সালে তিন লক্ষ বেশি ভোটে জিতেছি।”

পৈলানের মঞ্চ থেকে দলের কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বার্তা দিয়ে অভিষেক জানান, উন্নয়নই তৃণমূলের হাতিয়ার এ কথা মানুষকে বোঝাতে হবে। মানুষের কাছে আরও ভালো করে পরিষেবা কীভাবে পৌঁছে দেওয়া সম্ভব তা নিজেই দেখবেন বলে জানান তিনি।

Published by:Madhurima Dutta
First published:

Tags: Abhishek Bandopadhyay, Abhishek Banerjee

পরবর্তী খবর