Home /News /kolkata /
Tmc Mla: রহস্যের নাম ইটভাটা! সিবিআই ডাকল শওকতকে, সঙ্গে আর যা যা আনতে বলল...

Tmc Mla: রহস্যের নাম ইটভাটা! সিবিআই ডাকল শওকতকে, সঙ্গে আর যা যা আনতে বলল...

শওকতকে ডাকল সিবিআই

শওকতকে ডাকল সিবিআই

Tmc Mla: কয়লা পাচারকাণ্ডে এবার তলব তৃণমূল বিধায়ক সওকত মোল্লাকে। শুক্রবার নিজাম প্যালেসে বেলা ১১ টায় হাজিরার জন্য নোটিশ দিল।

  • Share this:

#কলকাতা: কয়লা পাচারকাণ্ডে এবার তলব তৃণমূল ক্যানিং পূর্ব বিধায়ক সওকত মোল্লাকে। শুক্রবার তাঁকে নিজাম প্যালেসে তলব করা হয়েছে। বেলা এগারোটায় তলব করা হয়েছে তাঁকে, সিবিআই সূত্রে এমনই খবর। সিবিআই সূত্রে খবর, আসানসোল থেকে কয়লা দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং ইটভাটা সহ বিভিন্ন জায়গায় যেত। ফলে সওকতের এলাকায় ঢুকলে সেই ব্যাপারে তিনি জানতেন কিনা? কতদিন ধরে চলছে? ইটভাটা এলাকায় ওই কয়লা কোথায় কোথায় কী কাজে লাগত? এসব বিষয়ে জিজ্ঞাসাবাদ করবে সিবিআই আধিকারিকরা।

সিবিআই সূত্রে খবর, তাঁকে প্যান কার্ড, ভোটার কার্ড, আধার কার্ড, ব্যাংকের যাবতীয় নথি নিয়ে আসাতে বলা হয়েছে। যদি তিনি কোনো কোম্পানি সঙ্গেও যুক্ত থাকেন তাহলে সেটাও নিয়ে আসতে বলা হয়েছে সিবিআই সূত্রে খবর।সিবিআইয়ের নোটিস প্রসঙ্গে সওকত মোল্লাকে যোগাযোগ করা হলে তিনি জানান , "  তাঁর এলাকায় মাত্র দুটি ইটভাটা রয়েছে। এই দুটি ইটভাটাতে কে মালিক কে কোথা থেকে কয়লা আনছে কী করবে বলব?''

আরও পড়ুন: ফের সিবিআই-এর নতুন ডাক, এবার নিজাম প্যালেসে যাবেন তৃণমূল বিধায়ক! কে তিনি?

তিনি জানান, তাঁর জানা নেই কয়লার বিষয়ে কোনো কিছু। বৃহস্পতিবার সকালে সাড়ে নয়টায় নোটিশ পেয়েছেন সিবিআইয়ের তরফে। দলের উচ্চ নেতৃত্বের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেবেন আগামীকাল যাব কি না।  রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার জন্য নোংরামি করছে। "অন্যদিকে সিবিআই সূত্রে খবর, শুক্রবার গরু পাচার কাণ্ডে অনুব্রত মন্ডলকেও তলব করা হয়েছে। যদিও তাঁর  আইনজীবী দাবি,  তাঁকে অসুস্থতার জন্য আগামী পনেরো দিন বিশ্রাম নিতে বলেছেন চিকিৎসকরা। ফলে তিনি হাজির না হওয়ার ইঙ্গিত দিয়েছেন আইনজীবী সঞ্জীব দাঁ।

আরও পড়ুন: এসে পৌঁছেছে 'সেই সব' নথি, অনুব্রতকে নিয়ে ছক সাজাচ্ছে সিবিআই! শুক্রে যা হতে চলেছে...

ভোট পরবর্তী হিংসা মামলায় পরেশ পাল, এসএসসি মামলায় পার্থ চট্টোপাধ্যায়, পরেশ অধিকারীর পর এবার কয়লা পাচারকাণ্ডে সওকত মোল্লাকে তলব সিবিআইয়ের। একের পর এক তৃণমূলের বিধায়ক, মন্ত্রী, নেতাকে তলব করা হচ্ছে বিভিন্ন মামলায় সিবিআইতে। ফলে ওয়াকিবহাল মহলের দাবি, এতে তৃণমূলের অন্দরে অস্বস্তি বাড়ছে। এসএসসির পর এবার কয়লাপাচারে কোমর বেঁধে নামলো সিবিআই।

Published by:Suman Biswas
First published:

Tags: CBI, TMC MLA

পরবর্তী খবর