এবার নেতাদের উপর নজরদারি, বুথ স্তর পর্যন্ত সরাসরি মমতার নেটওয়ার্ক

Bangla Editor | News18 Bangla
Updated:Jul 11, 2019 11:31 PM IST
এবার নেতাদের উপর নজরদারি, বুথ স্তর পর্যন্ত সরাসরি মমতার নেটওয়ার্ক
Bangla Editor | News18 Bangla
Updated:Jul 11, 2019 11:31 PM IST

#কলকাতা: তৃণমূলের নজর তৃণমূল স্তরে। এবার নেতাদের উপর নজরদারি। প্রতি বিধানসভা কেন্দ্রের বুথ স্তর পর্যন্ত সরাসরি নেটওয়ার্ক মমতা বন্দ্যোপাধ্যায়ের। বৃহস্পতিবার, তৃণমূল ভবনের বৈঠক প্রত্যেক বিধায়ককে নির্দেশ দেওয়া হয়েছে, ১৮ জুলাইয়ের মধ্যে বিধানসভাপিছু চারজনের নাম পাঠাতে হবে৷ বুথ স্তরের দু’জন,জেলা স্তরে সংগঠন সামলান এমন একজন, এবং সোশাল মিডিয়া দেখেন এমন আরেকজন৷ প্রতি বিধানসভায় এই চারজন হবেন দলের চোখ-কান। দলীয় বিধায়কদের নিয়ে বৈঠকের আগে, এ দিন তৃণমূল ভবনেই ভোট স্ট্র্যাটেজিস্ট প্রশান্ত কিশোরের সঙ্গে একান্তে বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

তৃণমূলের বিরুদ্ধে কাটমানি-ক্ষোভকে হাতিয়ার করছে বিজেপি। পালটা সাধারণ মানুষের মনে দলীয় ভাবমূর্তি উজ্জ্বল করতে মরিয়া তৃণমূল। তাদের একুশে জুলাইয়ের সমাবেশের আগে, এ দিন বিধায়কদের সঙ্গে বৈঠকে মমতার নির্দেশ, ভয় না পেয়ে যে কোনও ছোটবড় সমস্যার মোকাবিলা করুন। সাধারণ জীবনযাপন করুন। ভুল করলে মানুষের মুখোমুখি হন। এড়িয়ে যাবেন না। ভুল করলে জনগণের কাছে ক্ষমা চান। কেউ যেন ভুল না বোঝে।

এ দিনের বৈঠকেও জনসংযোগে জোর দেন মমতা। তাঁর বার্তা, সাধারণ মানুষের সঙ্গে সহজ-সরলভাবে মিশতে হবে। এলাকায় বেশি সময় দিন। সপ্তাহে ৭ দিনই এলাকায় থাকুন। ঘুরতে বা বিদেশে গেলে দলের অনুমতি নিয়ে যেতে হবে। রবীন্দ্রনাথ ঘোষকে এ দিন ভর্ৎসনা করেন মমতা। কোচবিহার জেলার কো-অবজারভারের দায়িত্ব দেওয়া হয়েছে রাজীব বন্দ্যোপাধ্যায়কে।

First published: 11:31:15 PM Jul 11, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर