• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • পেট্রোল- ডিজেলের লাগাতার মূল্যবৃদ্ধি, প্রধানমন্ত্রীকে আক্রমণে নতুন স্লোগান তৃণমূলের

পেট্রোল- ডিজেলের লাগাতার মূল্যবৃদ্ধি, প্রধানমন্ত্রীকে আক্রমণে নতুন স্লোগান তৃণমূলের

মমতা বন্দ্যোপাধ্যায় ও নরেন্দ্র মোদি৷ PHOTO- FILE

মমতা বন্দ্যোপাধ্যায় ও নরেন্দ্র মোদি৷ PHOTO- FILE

পেট্রোল- ডিজেলের দামবৃদ্ধি নিয়ে ইতিমধ্যেই সরব হয়েছে তৃণমূল। এবার রথযাত্রার দিনই আনুষ্ঠানিক ভাবে প্রতিবাদ স্লোগানের প্রচার শুরু করল রাজ্যের শাসক দল।

  • Share this:

#কলকাতা: 'মোদিবাবু পেট্রোল বেকাবু।' প্রধানমন্ত্রীকে টার্গেট করে সোশ্যাল মিডিয়ায় নতুন প্রচারে নামল তৃণমূল কংগ্রেস। করোনা বিপর্যয়ের মধ্যেই পেট্রোল ডিজেলের গগনচুম্বি দাম বৃদ্ধির প্রতিবাদে এই অভিনব স্লোগান নিয়ে প্রতিবাদে নামলো মমতা বন্দ্যোপাধ্যায়ের দল। মঙ্গলবার একযোগে দলের পাঁচ শীর্ষ নেতৃত্ব ট্যুইট করে জ্বালানির এই মূল্যবৃদ্ধির প্রতিবাদ করেন।#modibabupetrolbekabu স্লোগানকে সামনে রেখেই পেট্রোল- ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানান তৃণমূল শীর্ষ নেতারা৷

পেট্রোল- ডিজেলের দামবৃদ্ধি নিয়ে ইতিমধ্যেই সরব হয়েছে তৃণমূল। এবার রথযাত্রার দিনই আনুষ্ঠানিক ভাবে প্রতিবাদ স্লোগানের প্রচার শুরু করল তৃণমূল। দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় ট্যুইট বার্তায় লেখেন 'নরেন্দ্র মোদি আবারও একটা পরিকল্পিত বিপর্যয় তৈরি করছেন। ২০১৪ থেকে পেট্রোলের দাম ২৭৭.৮৯ শতাংশ এবং ডিজেলের দাম ৭৯৪.১০ শতাংশ দাম বেড়েছে। না, মোদিজি একেবারেই কেয়ার করছেন না৷'

পার্থ চট্টোপাধ্যায়ের ট্যুইটের সুর ধরেই পিএম কেয়ারকে কটাক্ষ করেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। চন্দ্রিমা তাঁর ট্যুইটে লেখেন 'আপনার যত্নের ঠেলায় আমাদের ভয় লাগছে!' 'কেয়ার'-এর বদলে দেশবাসীর ভীত হয়ে পড়ার বার্তা ধরা পড়েছে মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের ট্যুইটে। বিদ্যুৎমন্ত্রী লিখেছেন 'কেন্দ্র দেশের মানুষকে স্বস্তি দিতে ব্যর্থ। এটা ভয়ের ও লজ্জার।' কোভিড পরিস্থিতিতে মানুষের বিপর্যয়ের মধ্যেই 'কেন্দ্র কত দেশবাসীর প্রতি সহানুভূতি শীল তা পেট্রোলের দাম বৃদ্ধির নমুনা দেখেই বোঝা গেল' বলে ট্যুইটে লিখেছেন দীনেশ ত্রিবেদী। এই নিয়ে ট্যুইট করেছেন ডেরেক ও ব্রায়েনও। কোভিড পরিস্থিতিতে অপরিশোধিত তেলের কম দামের সুযোগে দেশের মানুষকে লুঠ করছে কেন্দ্র, এই মর্মেই ট্যুইটে প্রতিবাদ জানিয়েছেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তৃণমূল সূত্রে খবর আগামী দিনে দলের বিভিন্ন সারির নেতারা 'মোদিবাবু পেট্রোল বেকাবু' স্লোগানকে সামনে রেখেই স্যোশ্যাল মিডিয়াতে প্রচারে সামিল হবেন।

SOURAV GUHA

 
Published by:Debamoy Ghosh
First published: