Home /News /kolkata /

Kolkata Municipal Election Result 2021: গণনার দেড় ঘণ্টা পার হতেই তৃণমূল এগিয়ে অর্ধেকের বেশি আসনে, এগিয়ে পরেশ, অতীন, ফিরহাদ

Kolkata Municipal Election Result 2021: গণনার দেড় ঘণ্টা পার হতেই তৃণমূল এগিয়ে অর্ধেকের বেশি আসনে, এগিয়ে পরেশ, অতীন, ফিরহাদ

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

KMC Election Result: ইতিমধ্যে এগিয়ে গিয়েছেন, ফিরহাদ হাকিম, অতীন ঘোষ, পরেশ পাল, মালা রায়-থেকে শুরু করে তৃণমূলের সমস্ত হেভিওয়েট প্রার্থী। এগিয়ে কাজরী বন্দ্যোপাধ্যায়, অনিন্দ্যকিশোর রাউত, দেবাশিস কুমার, রত্না চট্টোপাধ্যায়, তারক সিংহ-রাও।

আরও পড়ুন...
  • Share this:

    #কলকাতা: প্রতি সেকেন্ডে লাফিয়ে লাফিয়ে বাড়ছে তৃণমূলের এগিয়ে থাকা আসনের সংখ্যা। গণনা শুরু হয়েছে সকাল আটটা থেকে। আর দেড় ঘণ্টা পার হতেই স্পষ্ট হয়ে গেল, কলকাতা পুরসভা দখল করার দিকে প্রতি মুহূর্তে লাফিয়ে লাফিয়ে এগিয়ে যাচ্ছে ঘাসফুল শিবির। ইতিমধ্যে এগিয়ে গিয়েছেন, ফিরহাদ হাকিম, অতীন ঘোষ, পরেশ পাল, মালা রায়-থেকে শুরু করে তৃণমূলের সমস্ত হেভিওয়েট প্রার্থী। এগিয়ে কাজরী বন্দ্যোপাধ্যায়, অনিন্দ্যকিশোর রাউত, দেবাশিস কুমার, রত্না চট্টোপাধ্যায়, তারক সিংহ-রাও।

    আরও পড়ুন: উত্তর থেকে দক্ষিণ, কড়া পুলিশি প্রহরায় কলকাতা পুরভোটের গণনা শুরু, দেখুন ছবি...

    প্রথম দেড় ঘণ্টায় কার্যত একই অবস্থানে এসে দাঁড়িয়েছে বিজেপি, বাম ও কংগ্রেস। সকাল সাড়ে ন'টার হিসাবে কলকাতা পুর নির্বাচনে বিজেপি এগিয়ে তিনটি আসনে, এই আসনগুলির মধ্যে এগিয়ে রয়েছেন সজল ঘোষ। রয়েছেন বিজেপি-র তারকা প্রার্থী মিনাদেবী পুরোহিতও। এ ছাড়া বামেরা এগিয়ে রয়েছে ১টি আসনে। এগিয়ে রয়েছেন সিপিএম-এর প্রার্থী মৃত্যুঞ্জয় চক্রবর্তী। কংগ্রেস এগিয়ে রয়েছে ২টি আসনে। সেই তালিকায় রয়েছেন সন্তোষ পাঠক। প্রাথমিক ভাবে ২ জন নির্দল প্রার্থী এগিয়ে থাকলেও পরে তাঁরা পিছিয়ে পড়েন। আপাতত ১ জন নির্দল  প্রার্থী।

    আরও পড়ুন: কাউন্সিলর হিসেবেই প্রথম পরিচিত! আজ ভাগ্য পরীক্ষা হাফ ডজন বিধায়ক, মন্ত্রী, সাংসদেরও

    মঙ্গলবার সকালে গণনা শুরু হওয়ার পরেই বাড়ি থেকে বেরিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে আসেন ফিরহাদ হাকিম। তিনি বলেন, অকারণে অভিযোগ করচছে বিরোধিতা। এই অভিযোগ করে আসলে সাধারণ ভোটারদের অপমান করা হচ্ছে। তবে ফল প্রকাশের দিনও সকাল থেকে বিরোধীরা একই ভাবে প্রশ্ন তুলেছে ভোটের দিনের ঘটনাবলী নিয়ে। যদিও, তা নিয়ে বিশেষ আমল দিতে চায় না শাসকদল।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Kolkata Municipal Corporation Elections 2021

    পরবর্তী খবর