‘পচা ফল বলেই ছুঁড়ে ফেলা হয়েছে’, বিশ্ব বাংলা ব্র্যান্ড বিতর্কে মুকুলকে আক্রমণ শোভন, পার্থ, ডেরেকের

Mukul Roy

‘পচা ফল বলেই ছুঁড়ে ফেলা হয়েছে’, বিশ্ব বাংলা ব্র্যান্ড বিতর্কে মুকুলকে আক্রমণ শোভন, পার্থ, ডেরেকের

  • Share this:

    #কলকাতা: বিশ্ব বাংলা ব্র্যান্ড বিতর্কে এবার মুকুল রায়কে একযোগে আক্রমণ করল তৃণমূল কংগ্রেস। শোভন চট্টোপাধ্যায়ের কটাক্ষ, মুকুল পচা ফল বলেই ছুড়ে ফেলে দিয়েছে তৃণমূল। আক্রমণ শানিয়েছেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ও। টুইটারে ওই বিজেপি নেতাকে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন ডেরেক ও’ব্রায়েন।

    বিশ্ব বাংলা ব্র্যান্ড বিতর্কের আগুন আরও উসকে দিয়েছেন মুকুল রায়। শনিবার, আরও এক ধাপ এগিয়ে অভিষেকের সঙ্গে খোদ মমতা বন্দ্যোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্যায়ের নামও জুড়ে দেন তিনি। তার উত্তরে এবার পালটা আক্রমণ শানাল তৃণমূল কংগ্রেস। বিজেপি নেতাকে তীব্র কটাক্ষ করেছেন তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। শুধু তাই নয় প্রাক্তন সহকর্মী মুকুল রায়কে পচা ফল বলে কটাক্ষ করেছেন শোভন চট্টোপাধ্যায়।

    তিনি বলেন,

    ‘ঝুড়ির ফল পচে গেলে ফেলে দিতে হয়, না হলে ঝুড়ির সব ফলই পচে যাবে ৷ ঝুড়ির পচা ফল পার্থদা ফেলে দিয়েছেন ৷ দলের মধ্যে পচা ফল ঝুড়ি থেকে ফেলা হয়েছে ৷’

    টুইটারে মুখ খুলেছেন তৃণমূল নেতা ডেরেক ও’ব্রায়েন। মুকুলের অভিযোগ ফাঁকা আওয়াজ বলে চ্যালেঞ্জ ছুড়েছেন তিনি।

    ডেরেকের পাল্টা চ্যালেঞ্জ-

    অনেকে ভিতু ও রাজনৈতিক ভাবে দেউলিয়া হওয়ায় তৃণমূল কংগ্রেসের সঙ্গে রাজনৈতিক ভাবে এঁটে উঠতে পারছে না। তাই এখন তারা ফাঁকা আওয়াজ দিচ্ছে।

    অস্তিত্বের লড়াইয়ে মুকুল রায় ও বিজেপি যে ব্র্যান্ড বিতর্ক জিইয়ে রাখতে চায়, তা বুঝেছে তৃণমূল কংগ্রেস। আর তাই শনিবার পাল্টা আক্রমণের সুর সপ্তমে চড়িয়েছে তারা।

    First published: