অশ্লীল মেসেজ-ছবি পাঠিয়ে জোর করে বিয়ে করার প্রস্তাব, অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

অশ্লীল মেসেজ-ছবি পাঠিয়ে জোর করে বিয়ে করার প্রস্তাব, অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

বিয়ে করতে হবে ,নইলে প্রাণে মেরে ফেলার হুমকি এক মহিলাকে। অভিযোগের তীর তৃণমূল নেতার বিরুদ্ধে।

  • Share this:

SHANKU SANTRA

#বেলগাছিয়া: এক মহিলাকে অশ্লীল ম্যাসেজ, সোশ্যাল মিডিয়াতে খারাপ ছবি ও হুমকির অভিযোগ উঠল কলকাতার এক তৃণমূল নেতার বিরুদ্ধে। বেশ কয়েক দিন আতঙ্কে বদ্ধ ঘরে দিন কাটানোর পর, থানায় গিয়ে অভিযোগ দায়ের করলেন ওই মহিলা। বেলগাছিয়ায় এক যুবতীকে অশ্লীল এসএমএস এবং ভিডিও ফেসবুকে ভাইরাল করে হুমকির অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে।

নির্যাতিত ওই মহিলা পুলিশের কাছে জানান, তৃণমূল নেতা শাহাদত হোসেনের মোবাইলে অশ্লীল এসএমএস এবং অশ্লীল গালিগালাজ করে ও ভিডিও পাঠিয়ে তাঁকে হুমকি দিচ্ছে ৷ জোর করে তাঁকে তুলে নিয়ে বিয়ে করতে চায় ওই তৃণমূল নেতা । প্রত্যেক মুহূর্তে তাঁকে উত্ত্যক্ত করে। প্রতিবাদ করতে গেলে পরিবারের সদস্যদের মেরে ফেলারও হুমকি দিতে থাকে ৷ থানায় অভিযোগ করার কথা জানালে ওই নেতা ভয় দেখিয়ে বলেন, রাজ্যসভার সাংসদ শান্তনু সেনের ঘনিষ্ঠ তিনি। ফলে পুলিশ কিছু করতে পারবে না।

শেষমেষ আতঙ্কিত হয়ে থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। যদিও এখনও পর্যন্ত উল্টোডাঙ্গা থানার পুলিশ কোনও ব্যবস্থা নিতে পারেনি ওই নেতার বিরুদ্ধে। আতঙ্কে দিন কাটাচ্ছে নির্যাতিতার পরিবার। ওই নেতাকে এর আগে তৃণমূলের বিভিন্ন প্রভাবশালী নেতা-নেত্রীদের সঙ্গে দেখা গিয়েছে। এমনকি এনআরসি, সিএএ বিরোধী মঞ্চে আন্দোলনের মুখ হিসাবে দেখা গিয়েছে। ওই নির্যাতিতা মহিলার দাবী, পুলিশ তাঁকে কোনও ভাবে আশ্বস্ত করেনি। তিনি বলেন, ‘‘জানি না, থানায় অভিযোগ জানিয়ে গেলাম, রাতে যদি কিছু ঘটে তা নসিব হিসাবে মেনে নিতে হবে।’’

First published: February 11, 2020, 8:03 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर