corona virus btn
corona virus btn
Loading

বিজেপি-র পাল্টা তৃণমূলেও মেগা ভার্চুয়াল র‍্যালি? 'নিঃশব্দে' চলছে প্রস্তুতি

বিজেপি-র পাল্টা তৃণমূলেও মেগা ভার্চুয়াল র‍্যালি? 'নিঃশব্দে' চলছে প্রস্তুতি

আগামী ৯ জুন বাংলা বিহারের ভোটকে কেন্দ্র করে মেগা র‍্যালি শুরু করছেন অমিত শাহ। ভার্চুয়াল দুনিয়ায় পিছিয়ে নেই তৃণমূল শিবিরও।

  • Share this:

#কলকাতা: মেগা ভার্চুয়াল র‍্যালি প্রস্তুতি নিচ্ছে তৃণমূল? প্রশ্নটা উঠছে কারণ যেভাবে রাজ্য থেকে ব্লক স্তরে একের পর এক ম্যারাথন ভার্চুয়াল বৈঠক হচ্ছে শাসক শিবিরে, তাতে সেরকমই মনে করছে রাজনৈতিক মহলে৷ মনে করা হচ্ছে, ভার্চুয়াল সংস্কৃতিতে গোটা দলকে অভ্যস্ত করার পরই চলতি মাসে বড়সড় মেগা র‍্যালি করতে চলেছে তৃণমূল। তাই এখন ম্যারাথন ভার্চুয়াল সমাবেশ তৃণমূল শিবিরে।

আগামী ৯ জুন বাংলা বিহারের ভোটকে কেন্দ্র করে মেগা র‍্যালি শুরু করছেন অমিত শাহ। ভার্চুয়াল দুনিয়ায় পিছিয়ে নেই তৃণমূল শিবিরও। মমতা বন্দ্যোপাধ্যায় গত ৬ জুন দলের ভার্চুয়াল রিভিউ মিটিং করেছেন। তবে এখানেই থেমে নেই ঘাসফুল শিবির। প্রযুক্তিকে কাজে লাগিয়ে

দলের অন্যান্য স্তরেও শুরু হয়েছে বৈঠক৷ জেলার দায়িত্বে থাকা শীর্ষ নেতারা ওই জেলার ব্লক স্তর পর্যন্ত ভার্চুয়াল বৈঠক করেছেন।

যেমন ফিরহাদ হাকিম, পার্থ চট্টপাধ্যায়র মতো নেতারা জেলা স্তরে ভার্চুয়াল মিট সেরেছেন। অন্যান্য নেতারাও নিয়ম মেনে সেই কাজ করছেন। জেলা সভাপতিদের প্রতিটি ব্লকের সভাপতিদের সঙ্গে ভার্চুয়াল মিট করতে নির্দেশ দেওয়া হয়েছে।শাখা সংহঠন, মহিলা ও ছাত্র শাখাগুলিও ভার্চুয়াল মিট শুরু করেছে।

মহিলা তৃণমূলের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য আগামী ১০ জুন সব জেলা সংগঠনকে নিয়ে ভার্চুয়াল মিট করছেন। ছাত্র সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্যও শুরু করছেন মেগা মিট। এছাড়া প্রতিটি বিধানসভায় একটি পেজ তৈরি করে সেখানে বিজেপি-র প্রচারের পাল্টা প্রচার চলছে জোর কদমে।

ভার্চুয়াল মঞ্চে এমন তোড়জোড় দেখে তৃণমূলের অন্দরে জোর জল্পনা, চলতি মাসেই ভার্চুয়াল প্ল্যাটফর্মে মেগা ইভেন্টের ঘোষণা হতে পারে। মন্ত্রী ফিরহাদ হাকিমের কথায় 'বিজেপি-র মতো ঢাকঢোল আমাদের পেটাতে হয় না, আমরা নিঃশব্দেই ভার্চুযাল অভিযান চালাচ্ছি৷'

SOURAV GUHA

 
Published by: Debamoy Ghosh
First published: June 8, 2020, 4:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर