• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • TMC DEMAND ARREST OF SUVENDU ADHIKARI ON NARADA CASE AFTER MEETING WITH TUSHAR MEHTA SB

Suvendu Adhikari Tushar Mehta Meeting: প্রভাব খাটাতেই তুষারের বাড়িতে শুভেন্দু? অধিকারীর গ্রেফতারের দাবিতে সরব তৃণমূল

বাড়ছে চাপ?

Suvendu Adhikari Tushar Mehta Meeting: দিল্লি অমিত শাহের সঙ্গে বৈঠকের পর সলিসিটর জেনারেল তথা নারদ মামলায় সিবিআই-এর আইনজীবী তুষার মেহেতার বাড়ি গিয়েছিলেন ওই মামলায় অন্যতম অভিযুক্ত শুভেন্দু অধিকারী।

  • Share this:

    #কলকাতা: শুক্রবার থেকে রবিবার। তিনদিনের মধ্যেই সলিসিটর জেনারেল তুষার মেহেতার সঙ্গে শুভেন্দু অধিকারীর বৈঠক প্রসঙ্গে সুর আরও চড়াল তৃণমূল। ইতিমধ্যেই সলিসিটর জেনারেল পদ থেকে তুষার মেহেতার অপসারণ চেয়ে তৃণমূলের তিন সাংসদ প্রধানমন্ত্রীর কাছে চিঠি পাঠিয়েছিলেন। কিন্তু সেখানেই থেমে থাকতে চাইছে না এ রাজ্যের শাসক দল। তৃণমূলের একটি সংসদীয় দল এই একই দাবিতে রাস্ট্রপতির দ্বারস্থও হতে চলেছেন। তবে শুধু তুষার মেহেতা নয়, রাজ্যপাল পদ থেকে জগদীপ ধনখড়ের অপসারণ চেয়েও রাষ্ট্রপতির কাছে আবেদন জানাবেন তাঁরা। তৃণমূল সূত্রে এমনটাই খবর মিলেছে। এই পরিস্থিতিতে ফের শুভেন্দু অধিকারীর গ্রেফতারির দাবি তুলেছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।

    দিল্লি অমিত শাহের সঙ্গে বৈঠকের পর সলিসিটর জেনারেল তথা নারদ মামলায় সিবিআই-এর আইনজীবী তুষার মেহেতার বাড়ি গিয়েছিলেন ওই মামলায় অন্যতম অভিযুক্ত শুভেন্দু অধিকারী। তবে, তা নিয়ে প্রশ্ন উঠতেই তুষার মেহেতা ও শুভেন্দু অধিকারী দুজনেই দাবি করেন, কোনও বৈঠক হয়নি। এদিন তা নিয়ে কটাক্ষ করে ট্যুইট করেছেন কুণাল ঘোষ। লিখেছেন, 'মাননীয় তুষার মেহতা, আপনাকে আরেকবার অনুরোধ করছি, ভালো করে ভাবুন, শুভেন্দুর সঙ্গে আপনার দেখা হয়েছিল কি না। আর, নারদে CBI FIR named শুভেন্দুর আপনার ( SG + এই মামলায় CBI আইনজীবী) বাড়ি যাওয়াটাই কি প্রভাবশালী হিসেবে প্রভাব খাটানোর চেষ্টা নয়? সেক্ষেত্রে ও গ্রেপ্তার হবে না কেন?'

    দিল্লিতে বৃহস্পতিবারই নারদা কাণ্ডে সিবিআইয়ের আইনজীবী তথা সলিসিটর জেনারেল তুষার মেহেতার সঙ্গে ওই মামলায় অভিযুক্ত শুভেন্দু অধিকারীর বৈঠক করার কথা প্রথম প্রকাশ্যে আসে। তারপরই কুণাল ঘোষ, ডেরেক ও ব্রায়েনের মতো তৃণমূল নেতারা সেই বৈঠক নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন। ক্রমেই চাপ বাড়ছে দেখে মুখ খোলেন সলিসিটর জেনারেল। যদিও শুভেন্দুর সঙ্গে বৈঠকের কথা বেমালুম অস্বীকার করেন তিনি। তাঁর দাবি, শুভেন্দু তাঁর বাড়িতে এসেছিলেন ঠিকই, কিন্তু তিনি তখন বৈঠকে ব্যস্ত ছিলেন। শুভেন্দুর সঙ্গে তাঁর কোনও বৈঠক হয়নি। তুষার মেহেতার বক্তব্য, তাঁর আপ্তসহায়ক শুভেন্দুকে অপেক্ষা করতে বলেন। কিন্তু কোনও বৈঠক হয়নি। এর জন্য শুভেন্দুর কাছে দুঃখপ্রকাশও করেন তিনি। প্রথমে মুখ খুলতে না চাইলেও তুষার মেহেতার সুরেই পরে শুভেন্দুও দাবি করেন, বৈঠক হয়নি।

    যদিও এরপরই তুষার মেহেতার বাসভবনে শুভেন্দুর গাড়ি ঢোকার ভিডিও ট্যুইটারে দিয়ে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় লেখেন, 'শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠকের কথা অস্বীকার করেছেন তুষার মেহেতা। কিন্তু সেটা তখনই বিশ্বাস করা সম্ভব যখন তুষার মেহেতা নিজের বাড়ির সমস্ত সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আনবেন। কোন অ্যাপয়েন্টমেন্ট ছাড়াই শুভেন্দু অধিকারী সলিসিটর জেনারেলের সঙ্গে দেখা করতে চলে গেলেন! এমনটাও হয়!' এবার শুধু ট্যুইটে দাবি জানানোই নয়, খোদ রাষ্ট্রপতির কাছে এ নিয়ে আবেদন জানাতে চলেছে এ রাজ্যের শাসক দল।
    Published by:Suman Biswas
    First published: