চার আসনে প্রার্থী বদল করল তৃণমূল

আজ চার আসনে প্রার্থী বদল করল তৃণমূল। এই চার আসনের মধ্যে রয়েছে কল্যাণী, অশোকনগর, আমডাঙা, দুবরাজপুর।

  • News18 Bangla
  • | March 19, 2021, 12:46 IST
    facebookTwitterLinkedin
    LAST UPDATED 24 DAYS AGO

    AUTO-REFRESH

    HIGHLIGHTS

    #কলকাতা: গত ৫ মার্চ ২৯১টি আসনে তৃণমূলের প্রার্থী ঘোষণা করেছিলেন দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ চার আসনে প্রার্থী বদল করল তৃণমূল। এই চার আসনের মধ্যে রয়েছে কল্যাণী, অশোকনগর, আমডাঙা, দুবরাজপুর।

    অশোকনগরে প্রথমে প্রার্থী ছিলেন ধীমান রায়। সেই জায়গায় তৃণমূলের হয়ে লড়বেন নারায়ণ গোস্বামী। কল্যাণীতে রমেন্দ্রনাথ গোস্বামীর নাম প্রথম ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী। এবার এই আসনে প্রার্থী হলেন অনিরুদ্ধ বিশ্বাস।

    আমডাঙা আসনে তৃণমূলের হয় লড়ার কথা ছিল মোর্তাজা হোসেনের। সেই জায়গায় এবার লড়বেন রফিকুর রহমান। দুবরাজপুরে অসীম ধীবর ছিলেন প্রার্থী। এবার দেবব্রত সাহা প্রতিদ্বন্দ্বিতা করবেন।

    সূত্রের খবর, প্রার্থী তালিকা ঘোষণার পর থেকেই এই আসনগুলির প্রার্থীদের নিয়ে দলীয় কর্মীদের একটা বড় অংশের ক্ষোভ ছিল৷ প্রার্থী বদল না করলে এই আসনগুলিতে দলের ফল খারাপ হওয়ারও সম্ভাবনা ছিল৷ সেই কারণেই তালিকা ঘোষণার পরেও প্রার্থী বদল করল দল৷ এমন কি দলীয় কর্মীদের ক্ষোভ প্রশমনে অশোকনগরের বর্তমান বিধায়ককে টিকিট দিয়েও তা ফিরিয়ে নিল শাসক দল৷

    এবারের বিধানসভা আসনে প্রার্থীদের নাম ঘোষণা হওয়ার পর থেকেই ঘাসফুল ও পদ্মফুল দুই শিবিরকেই বিতর্কে পড়তে হয়েছে। তারকা প্রার্থী দেওয়ার ফলে তৃণমূলের অন্দরেও সমস্যা হয় বলে শোনা যায়। আবার অন্যদিকে তৃণমূল ছেড়ে যাওয়া দলবদলু নেতাদের বিজেপি প্রার্থী করার ফলে বিক্ষোভ দেখান গেরুয়া শিবিরের কর্মী সমর্থকরা।

    Abir Ghoshal

    লেটেস্ট খবর