নিউ মার্কেটের হোটেলে মিলল বাবা-মা-সন্তানের দেহ, উদ্ধার বিষের বোতল!

নিউ মার্কেটের হোটেলে মিলল বাবা-মা-সন্তানের দেহ, উদ্ধার বিষের বোতল!

প্রতীকী ছবি

নিউ মার্কেটের হোটেল থেকে একই পরিবারের তিন জনের দেহ উদ্ধার। হোটেলের ঘর থেকে মিলেছে সুইসাইড নোট। পুলিশ সূত্রে খবর, হোটেলের ঘরেই বিষ খেয়ে আত্মঘাতী হয়েছেন বাবা-মা ও ছেলে।

  • Share this:

    #কলকাতা: নিউ মার্কেটের হোটেল থেকে একই পরিবারের তিন জনের দেহ উদ্ধার। হোটেলের ঘর থেকে মিলেছে সুইসাইড নোট। পুলিশ সূত্রে খবর, হোটেলের ঘরেই বিষ খেয়ে আত্মঘাতী হয়েছেন বাবা-মা ও ছেলে। মৃত ব্যবসায়ীর নাম সুশীল কুমার বনসল। স্ত্রীয়ের নাম চন্দাদেবী বনসল ও সুনীত কুমার বনসল তাঁদের ছেলে। মৃতদের বাড়ি শিলিগুড়িতে। গতকালই শিলিগুড়ি থেকে কলকাতায় এসেছেন তাঁরা। উঠেছিলেন নিউ মার্কেটের রফি আহমেদ কিদওয়াই রোডের একটি হোটেলে।

    প্রাথমিক তদন্তে পুলিশের দাবি, ঋণের দায়ে আত্মঘাতী হয়েছেন তাঁরা। তবে সুইসাইড নোটে এমন কিছুর উল্লেখ নেই। হোটেলের কর্মী দাবি করেছেন, 'রাতে হোটেল থেকে খাবার নিয়ে ডিনার করেছিলেন তাঁরা। তবে সকালে কোনও সাড়া শব্দ না পেয়ে দরজা ধাক্কা দেওয়া হয়। রেজিস্টারে দেওয়া মোবাইল নম্বরে বার বার ফোন করেও কোনও উত্তর পাওয়া যায়নি। তার পরেই পুলিশকে খবর দেওয়া হয়।'

    খবর পেয়ে ঘটনাস্থলে যায় কলকাতা পুলিশের হোমিসাইড শাখা এবং ফরেনসিক টিম। পুলিশ হোটেলের ঘরের দরজা ভেঙে ঢুকে তিন জনের মৃতদেহ উদ্ধার করে। বনসল পরিবারের ব্যাগের ব্যবসা ছিল বলেই পুলিশ সূত্রে খবর। টাকাপয়সার লেনদেনের কোনও ঘটনা থেকেই এমন চরম সিদ্ধান্ত বলে প্রাথমিক অনুমান পুলিশের। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

    Published by:Raima Chakraborty
    First published: