পানিহাটিতে তৃণমূলে ভাঙন, বিধায়কের বিরুদ্ধে ক্ষোভে শেষবেলায় দল ছাড়লেন তিন কাউন্সিলার

পানিহাটিতে তৃণমূলে ভাঙন, বিধায়কের বিরুদ্ধে ক্ষোভে শেষবেলায় দল ছাড়লেন তিন কাউন্সিলার

প্রতীকী চিত্র।

নির্মল ঘোষের বিরুদ্ধে পরিবারতন্ত্রের অভিযোগ এনে দল ছাড়লেন এলাকার তিন কাউন্সিলার কৌশিক চট্টোপাধ্যায়, বিউটি অধিকারী, পার্থ ঘোষ।

  • Share this:

    #কলকাতা: এবার ডেস্টিনেশান পানিহাটি।  তৃণমূল ছাড়লেন ৩ বিদায়ী কাউন্সিলর। দলের প্রার্থী তথা বিধায়তক নির্মল ঘোষের  বিরুদ্ধে পরিবারতন্ত্রের অভিযোগ এনে দল ছাড়লেন এলাকার তিন কাউন্সিলার কৌশিক চট্টোপাধ্যায়, বিউটি অধিকারী, পার্থ ঘোষ। ওঁরা যথাক্রমে  ৯, ৪,৩১ নং ওয়ার্ডের প্রতিনিধি ছিলেন

    সম্প্রতি আরও একবার তৃণমূল সুপ্রিমো টিকিট দিয়েছে পানিহাটির বিধায়ক নির্মল ঘোষকে।  বিদ্রোহীদের ক্রোধ তাঁকে ঘিরেই।  তাঁদের যুক্তি দলীয় পদগুলি কুক্ষিগত করে রেখেছেন নির্মল ঘোষ। একাধারে তিনি দলের বিধায়ক, আবার  তিনিই পৌরপিতা। তাঁর মেয়েরা কাউন্সিলর। ফলে ক্ষোভ নানামহলে। দলত্যাগীরা বলছেন, সমস্ত দলীয় পদগুলি  নিজেদের পরিবারের লোককে সামনে রেখেই অলংকৃত করে রেখেছেন নির্মলবাবু।

    তাঁদের অভিযোগ, এলাকার কোনও কাজ কাউন্সিলরদের দিয়ে তিনি করাতে চান না। বিভিন্ন সময়ে নেতৃত্বের কাছে এ বিষয়ে জানিয়েও কোনও কাজ হয়নি। সম্প্রতি  চার-পাঁচজন কাউন্সিলর দলীয় শীর্ষ নেতৃত্বের কাছে কাছে চিঠি দিয়ে জানিয়েছিলেন বিষয়টি। কিন্তু তাতে কোনও সুরহা হয়নি, সেই কারণেই এই সিদ্ধান্ত।

    নয় নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর কৌশিক চ্যাটার্জির কথায়, পানিহাটির আপামর জনসাধারণ চাইছেন এই পরিবারতন্ত্রের অবসান হোক। তিনি আরও দাবি করেন, যারা এখনও তার সঙ্গে আছে কিন্তু ভেতরে ভেতরে অন্য জায়গায় যোগাযোগ রেখেছেন। ব্যালটের মাধ্যমে দলকে বুঝিয়ে দেবে। যদিও বিজেপিতে এখুনি যোগদানের প্রসঙ্গ এড়িয়ে গেলেন কৌশিক। বললেন, বিরোধীদল গুলো থেকে তাদের কাছে প্রস্তাব আসছে। কিন্তু এখনও কোথায় যাবেন সিদ্ধান্ত নেননি। আজ সিদ্ধান্ত নেবেন তারা কোথায় যাবেন।

    অন্য দিকে তৃণমূল কংগ্রেসের দাবি, তাঁদের হাতে কোনও চিঠি এখনও এসে পৌঁছায়নি। তবে যদি কোনও ক্ষোভ থেকে থাকতো আগেই বলার দরকার ছিল। তাদের যুক্তি, এই তিন ব্যক্তির ভোটের আগে দলকে বদনাম করে অন্য দলে যাওয়াটাই তাদের উদ্দেশ্য ছিল।

    Published by:Arka Deb
    First published: