প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে হুমকি ফোন, তোলাবাজিতে জড়াল নারদকর্তার নাম

Elina Datta | News18 Bangla
Updated:Feb 14, 2017 07:51 PM IST
প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে হুমকি ফোন, তোলাবাজিতে জড়াল নারদকর্তার নাম
Elina Datta | News18 Bangla
Updated:Feb 14, 2017 07:51 PM IST

#কলকাতা: প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে হুমকি ফোন। পাঁচ কোটি না দিলে ভিডিও ফাঁসের হুমকি। মুচিপাড়ার লজে বসে চলছিল হুমকি ফোনের চক্র। সেই লজ থেকে উদ্ধার হওয়া ল্যাপটপে ম্যাথু স্যামুয়েলের ছবি মেলায় চাঞ্চল্য ছড়িয়েছে। ফের কি কোনও স্টিং অপারেশনের ছক কষছিলেন নারদ কর্তা? তদন্তে কলকাতা পুলিশ।

বিধানসভা ভোটের পর জনমানসে অনেকটাই ধামাচাপা পড়ে গিয়েছিল নারদ ইস্যু। মঙ্গলবার কলকাতা পুলিশের সাংবাদিক বৈঠকের পর, ফের যেন ধুলো ঝেড়ে সামনে চলে এল না নারদ স্টিং অপারেশনের স্মৃতি। সৌজন্যে খোদ নারদকর্তা ম্যাথু স্যামুয়েল। যার সঙ্গে এবার নাম জড়াল তোলাবাজির।

 তোলাবাজ ম্যাথু?

- ৯ ফেব্রুয়ারি স্থানীয় একটি লজ থেকে ফোন যায় মুচিপাড়া থানায়

- জানানো হয়, লজে বসে এক ব্যক্তি বেশ কয়েকজনকে ফোনে হুমকি দিচ্ছেন

Loading...

- সেদিনই লজে হানা দেয় মুচিপাড়া থানার পুলিশ

- তালা ভেঙে ঢোকে দোতলার একটি ঘরে

- একটি ল্যাপটপ, ফোন এবং জামাকাপড় ভর্তি ব্যাগ উদ্ধার করে পুলিশ

- ল্যাপটপেই মেলে নারদ কর্তা ম্যাথু স্যামুয়েলের ছবি

: উদ্ধার হওয়া ফোনের কল লিস্ট ঘেঁটে জানা যায়, সবচেয়ে বেশি ফোন গিয়েছিল প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী দেবেন্দ্র প্রসাদ যাদবের কাছে। এরপরই বিহারের সাহারানপুরের বাসিন্দা ওই সপা নেতার সঙ্গে যোগাযোগ করে পুলিশ। মন্ত্রী পুলিশকে জানান, ‘৫ কোটি টাকা চেয়ে হুমকি ফোন আসে ৷ ফোনে বলা হয় টাকা না দিলে ভিডিও ফাঁসের হুমকি দেওয়া হয় ৷

মুচিপাড়ার ওই লজে বিক্রম সিং নামে উঠেছিলেন নারদ কর্তা। কী কারণে পরিচয় ভাঁড়িয়ে লজে উঠেছিলেন তিনি? ফের কি কোনও স্টিং অপারেশনের ছক কষছিলেন ম্যাথু স্যামুয়েল? ল্যাপটপে ছবি পাওয়ার পর সেই সম্ভাবনাই খতিয়ে দেখছে কলকাতা পুলিশ।

First published: 07:41:25 PM Feb 14, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर