কোনও সদস্য নবান্নে যাচ্ছেন না, বৈঠক শেষে সিদ্ধান্ত NRS-এর জুনিয়র চিকিৎসকদের

কোনও সদস্য নবান্নে যাচ্ছেন না, বৈঠক শেষে সিদ্ধান্ত NRS-এর জুনিয়র চিকিৎসকদের

মুষ্টিমেয় সদস্যের বৈঠকে নিরপেক্ষতার অভাব থাকবে বলেই তাঁরা যাচ্ছেন না

মুষ্টিমেয় সদস্যের বৈঠকে নিরপেক্ষতার অভাব থাকবে বলেই তাঁরা যাচ্ছেন না

  • Share this:

    #কলকাতা: এনআরএস-এ বৈঠকে আন্দোলনকারী জুনিয়র ডাক্তাররা জানালেন না কোনও প্রতিনিধি নবান্নে যাবেনা সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের ৷ জেনারেল বডির বৈঠকে সিদ্ধান্ত তাঁরা নবান্নে যাচ্ছেন না । নবান্নের রুদ্ধদ্বার বৈঠকে উপযুক্ত সমাধান আসবেনা বলেই তাঁরা নবান্নে যাচ্ছেন না এবং মুষ্টিমেয় সদস্যের বৈঠকে নিরপেক্ষতার অভাব থাকবে বলেই তাঁরা যাচ্ছেন না ৷ এনআরএসের অ্যাকাডেমিক বিল্ডিংয়ে বৈঠক হয়েছে ।

    তাঁদের দাবি মুখ্যমন্ত্রী এনআরএসে তাঁদের দাওয়া শুনতে হবে ৷ তাঁদের সমস্ত দাবি যেন মেনে নেন ৷ সোমবার রাতে জুনিয়র ডাক্তারদের সঙ্গে রোগীর পরিবারের সংঘর্ষে রণক্ষেত্রে পরিণত হয় এনআরএস হাসপাতাল। জখম জুনিয়র ডাক্তার পরিবহ মুখোপাধ্যায়।

    প্রতিবাদে মঙ্গলবার থেকে রাজ্যজুড়ে জুনিয়র ডাক্তারদের কর্মবিরতি। গত চার দিন ধরে স্তব্ধ রাজ্যের সরকারি চিকিৎসা পরিষেবা। পরিস্থিতি স্বাভাবিক করতে শুক্রবার নবান্নে যান ৪ সিনিয়র চিকিৎসক। বৈঠক করেন মুখ্যমন্ত্রীর সঙ্গে । আলোচনার জন্য আন্দোলনকারীদের নবান্নে আহ্বান জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

    আজ, শনিবার জট কাটার সম্ভাবনা রয়েছে ৷ অচলাবস্থা কাটাতে বিকেল ৫টায় নবান্নে বৈঠক হতে পারে ৷ তবে সবটাই নির্ভর করছে আন্দোলনকারী জুনিয়র ডাক্তারদের উপর। কর্মবিরতি তুলতে তাঁদের ছ'দফা শর্ত রয়েছে। দাবি, আগে মুখ্যমন্ত্রীকে এনআরএসে আসতে হবে। প্রত্যাহার করতে হবে এসএসকেএমে করা মন্তব্য।

    First published: