Home /News /kolkata /
Jharkhand MLAs Cash Seizure Case | উচ্চ আদালতে অস্বস্তি! ঝাড়খণ্ডের ৩ বিধায়কের সিবিআই তদন্তের আবেদন খারিজ করল হাইকোর্ট

Jharkhand MLAs Cash Seizure Case | উচ্চ আদালতে অস্বস্তি! ঝাড়খণ্ডের ৩ বিধায়কের সিবিআই তদন্তের আবেদন খারিজ করল হাইকোর্ট

Jharkhand MLAs Cash Seizure Case | শুনানি শেষে ৩ বিধায়কের আবেদন খারিজ করেন বিচারপতি মৌসুমি ভট্টাচার্য।

  • Share this:

ঝাড়খণ্ডের ৩ বিধায়কের সিবিআই তদন্তের আবেদন খারিজ করল হাইকোর্ট। পাশাপাশি এও বলা হয়েছে, অভিযুক্তদের তদন্ত সংস্থা বাছাইয়ের কোনও অধিকার নেই। হাওড়ার পাঁচলা থেকে টাকা উদ্ধারের ক্ষেত্রে রাজ্য পুলিশের তদন্ত করার এক্তিয়ার রয়েছে।

শনিবার রাতে হাওড়া থেকে গ্রেফতার করা হয় ঝাড়খণ্ডের তিন কংগ্রেস বিধায়ককে। তাঁদের গাড়ি থেকে উদ্ধার হয় প্রায় ৫০ লক্ষ টাকা। সন্তোষজনক উত্তর না মেলায় তাঁদের গ্রেফতার করে রাজ্য পুলিশ। এরপর কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন গ্রেফতার হওয়া তিন বিধায়ক। তদন্তভার সিবিআই বা অন্য কোনও নিরপেক্ষ তদন্তকারী সংস্থার হাতে তুলে দেওয়া হোক, এমনটাই দাবি জানিয়েছিলেন তাঁরা৷ জরুরি ভিত্তিতে শুনানির অনুমতি দেন বিচারপতি। বুধবার বিকেল ৪টে নাগাদ মামলার শুনানি শুরু হয়। শুনানি শেষে ৩ বিধায়কের আবেদন খারিজ করেন বিচারপতি মৌসুমি ভট্টাচার্য।

আরও পড়ুন : নিম্ন মধ্যবিত্ত পরিবারে জন্ম, উল্কার গতিতে আর্থিক উন্নতি অর্পিতার! সব কিছুকেই পিছনে ফেলেছে মায়ের অভিমান-হতাশা

আরও পড়ুন- "নরেন্দ্র মোদিকে ডরাই না," চাপের মুখেও নতি স্বীকার নয়, দৃঢ় ঘোষণা রাহুল গান্ধির

অন্যদিকে ঝাড়খণ্ড কাণ্ডে আটক ব্যবসায়ী মহেন্দ্র আগরওয়াল। সূত্রের খবর, বুধবার ইএম বাইপাসের ধারে তাঁর বাড়ির সামনে থেকেই তাঁকে আটক করা হয়েছে। এই ব্যবসায়ীর টাকাই ওই তিন বিধায়ককে দেওয়া হয়েছিল বলে দাবি সিআইডির।

Published by:Rachana Majumder
First published:

Tags: Jharkhand

পরবর্তী খবর