Home /News /kolkata /
রাজ্যের করোনা পরিস্থিতি সন্তোষজনক, সফল লক ডাউন, জানালেন মুখ্যমন্ত্রী   

রাজ্যের করোনা পরিস্থিতি সন্তোষজনক, সফল লক ডাউন, জানালেন মুখ্যমন্ত্রী   

ফাইল ছবি

ফাইল ছবি

শুক্রবার বেলেঘাটা আইডি থেকে ৯ জনকে ছাড়া হয়েছে , ভাল আছেন বেলেঘাটা আইডিতে চিকিৎসাধীন অন্যান্য রোগীরা।

  • Share this:

#কলকাতাঃ রাজ্যে লক ডাউন সফল। মানুষকে ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সাধারণ মানুষ প্রশাসনের আবেদনে সাড়া দিয়েছেন বলেও এদিন উল্লেখ করেন মমতা। একইসঙ্গে তাঁর দাবি করোনায় চিকিৎসায় সাড়া দিচ্ছেন রোগীরা। অনেকেই সুস্থ হয়ে ফিরছেন। শুক্রবার বেলেঘাটা আইডি থেকে ৯ জনকে ছাড়া হয়েছে বলে জানান মুখ্যমন্ত্রী। একইসঙ্গে ওই হাসপাতালে চিকিৎসাধীন অন্যান্য রোগীরা ভাল আছেন বলেও উল্লেখ করেন তিনি।

এদিন করোনা পরিস্থিতি নিয়ে সাংবাদিক দের মুখোমুখি হন মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "৩০০০ জন হোম কোয়ারেন্টাইন থেকে ভাল হয়ে বেড়িয়ে আসবেন। গোটা রাজ্যের ৫,২৩৮ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। যারা  বিভিন্ন করণে বাইরে থেকে রাজ্যে এসেছেন। এছাড়াও ২০৬টি কোয়ারাইন্টাইন সেন্টারে ৫১১০ জন চিকিৎসাধীন রয়েছেন। মুখ্যমন্ত্রী জানিয়েছেন, রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা এই মুহূর্তে ৩৮। সব মিলিয়ে রাজ্যে করোনা পরিস্থিতি নিয়ে নিজের সন্তোষজনক মনোভাবই ব্যক্ত করেছেন মুখ্যমন্ত্রী।

তবে এদিন রাজ্যে একাংশের মানুষ করোনা নিয়ে রাজনীতি করছেন বলেও অভিযোগ করেন মমতা। রেশন দোকানে গিয়ে কেন্দ্র চাল দিয়েছে বলে একদল বলছেন বলে উল্লেখ করে মমতা বলেন, "কেন্দ্র কোনও চাল দেয়নি। এমনকি একটি মাস্ক দেওয়ার মত কোনও সাহায়্য কেন্দ্রের তরফে আসেনি।" এসবের পাশাপাশি এদিন মুখ্যমন্ত্রী রাজ্যে করোনা মোকাবিলা ও রক্ত সংগ্রহের জন্য রাজ্য ও কলকাতা পুলিসের প্রসংশা করেন মমতা।

SOURAV GUHA

Published by:Shubhagata Dey
First published:

Tags: Lock Down, Mamata bandyopadhyay, Nabanna

পরবর্তী খবর