খানাখন্দে ভরা কামালগাজি-সোনারপুর রোড যেন মরণফাঁদ

খানাখন্দে ভরা কামালগাজি-সোনারপুর রোড যেন মরণফাঁদ
কামালগাজি-সোনারপুর রাস্তা

পুরসভার সাফাই, একসঙ্গে দু’টি প্রকল্পের কাজ চলাতেই বেড়েছে সমস্যা। দ্রুত সমাধানের আশ্বাস কর্তৃপক্ষের। প্রায় পাঁচ কিলোমিটার দীর্ঘ কামালগাজি-সোনারপুর রোড।

  • Share this:

#কলকাতা: বর্ষায় বেহাল কামালগাজি-সোনারপুর রোড। খানাখন্দে ভরা রাস্তায় প্রতিদিনের ঝুঁকির যাতায়াত। অফিস টাইমের যানজটে নাকাল নিত্যযাত্রীরা। পুরসভার সাফাই, একসঙ্গে দু’টি প্রকল্পের কাজ চলাতেই বেড়েছে সমস্যা। দ্রুত সমাধানের আশ্বাস কর্তৃপক্ষের। প্রায় পাঁচ কিলোমিটার দীর্ঘ কামালগাজি-সোনারপুর রোড। কলকাতার সঙ্গে দক্ষিণ চব্বিশ পরগনার যোগাযোগ রক্ষায় অন্যতম গুরুত্বপূর্ণ এই রাস্তারই এখন বেহাল দশা। সবথেকে খারাপ অবস্থা কারবালা মোড়, গ্রিনপার্ক, সোনারপুর স্টেশন মোড়ের মতো ব্যস্ত এলাকাগুলির।

এই দুর্ভোগ দীর্ঘদিনের। ভাঙাচোরা রাস্তায় গাড়ি চললেই বাড়ে ধুলোর দাপট। বৃষ্টিতে ধুলোর জায়গা নেয় জমে থাকা জল আর কাদা। পিচ্ছিল রাস্তায় গাড়ি চালাতে গিয়ে বিপাকে পড়েন চালকরা। বাড়ে দুর্ঘটনার আশঙ্কাও। সমস্যার দ্রুত ও স্থায়ী সমাধান চান স্থানীয়রা।

পুরসভার সাফাই, একসঙ্গে দু’টি প্রকল্পের কাজ চলাতেই বাড়ছে সমস্যা। রাস্তা রক্ষণাবক্ষেণের দায়িত্বে রয়েছে পূর্ত দফতর। সমস্যার কথা স্বীকার করে নিয়েছে তারাও। যদিও কর্তৃপক্ষের আশ্বাস, জল ও বিদ্যুৎ প্রকল্পের কাজ মিটলেই রাস্তা সংস্কারের কাজে হাত দেওয়া হবে। মিটে যাবে সমস্যাও।

First published: 03:39:31 PM Aug 08, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर