• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • তৃণমূলে আবার তারকা-যোগ! পতাকা তুলে নিলেন রেজওয়ান, প্রিয়া, পায়েল

তৃণমূলে আবার তারকা-যোগ! পতাকা তুলে নিলেন রেজওয়ান, প্রিয়া, পায়েল

তৃণমূলে আবার তারকা-যোগ! পতাকা তুলে নিলেন রেজওয়ান, প্রিয়া, পায়েল

তৃণমূলে আবার তারকা-যোগ! পতাকা তুলে নিলেন রেজওয়ান, প্রিয়া, পায়েল

যোগ দিলেন টেলিভিশনের অন্যতম তারকা রেজওয়ান রব্বানি শেখ, প্রিয়া, ও পায়েল দেব। এছাড়াও পতাকা তুলে নিলেন বিজেপি ছেড়ে আসা স্বরাজ।

  • Share this:

    #কলকাতা: তৃণমূলে আবার তারকাদের যোগদান। যোগ দিলেন টেলিভিশনের অন্যতম তারকা রেজওয়ান রব্বানি শেখ, প্রিয়া, ও পায়েল দেব। এছাড়াও পতাকা তুলে নিলেন বিজেপি ছেড়ে আসা স্বরাজ। তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে তাঁরা ঘাসফুল শিবিরে যোগ দিলেন।

    অভিনেত্রী প্রিয়া পাল 'কেয়া পাতার নৌকা'-সহ আরও বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয় হয়েছেন। তিনি বাংলা বিগবসে দ্বিতীয় হয়েছিলেন। তিনি বলছেন, "১০ বছর ধরে দিদিকে ভালোবাসি। এই সময়ে সবার দিদির পাশে থাকা উচিত। আমি নৈহাটিতে থাকি। শুটিং শেষে রাত ২টোর সময়েও বাড়ি ফিরি। কিন্তু বাংলায় ভয় লাগে না। গরীবদের জন্যও তিনি অনেক করেছেন। সবচেয়ে বড় কথা পড়াশোনার জন্য ১০ লক্ষ টাকা লোন দেওয়ার ব্যবস্থা করেছেন পড়ুয়াদের জন্য মাত্র ৪ শতাংশে। এছা়ড়া স্বাস্থ্য সাথী রয়েছে, দুয়ারে খাদ্য পৌঁছে যাবে। দিদির বিকল্প কিছু নেই। বিজেপি সব বেচে দিচ্ছে। দিদি সাধারণ আর সাধারণের মধ্যেই থাকতে ভালোবাসেন আরও উন্নয়ন হবে। বিজেপি ক্ষমতায় এলে আমরা বাড়ি থেকে বেরোনোর আগে বাবা মায়েরা ভয় পাবেন।"

    অভিনেত্রী পায়েল দেব 'কে আপন কে পর', 'রানু পেল লটারি'-তে অভিনয় করেছেন। তিনি বলছেন, "আশীর্বাদ চাইব সবার অভিভাবক মমতা বন্দ্যোপাধ্যায়ের। বাড়ি থেকে মায়ের কাছে আশীর্বাদ নিয়ে এসেছি আর এক মায়ের থেকে আশীর্বাদ নেব বলে। আমি দিদির দ্বারা অনুপ্রাণিত। আমি যোগ দিলাম যাতে জনসাধারণের সঙ্গে যুক্ত হতে পারি। সংগঠনের সঙ্গে যুক্ত হলে মানুষের জন্য কাজ করা যায়। নারীসুরক্ষা নিয়ে সত্যিই বাংলা এগিয়ে। আমার ব্যক্তিগত গাড়ি নেই। রাতে ওলা উবেরে করে বাড়ি ফিরেছি। কখনও ভয় লাগেনি।"

    অভিনেতা রেজওয়ান রব্বানি শেখ টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ। এই মুহূর্তে তিনি 'সাঁঝের বাতি' ধারাবাহিকে অভিনয় করছেন। তিনি বলছেন, "আজ ঘোষণা করলাম যে আমি যোগ দিচ্ছি। কিন্তু প্রথম দিন থেকে আমি দলকে সমর্থন করি এবং ভালোবাসি। অভিনেতা হিসেবে বুঝি, যেটা করব মন প্রাণ দিয়ে করব। চেষ্টা করি মানুষের পাশে দাঁড়ানো। আমাদের তরুণদের দরকার দায়িত্ব নেওয়া। আমার নিজের দিদি নেই। দিদি বলতে মমতা বন্দ্যোপাধ্যায়কেই। এই সরকার উন্নয়ন করে গিয়েছে। তার প্রমাণ আছে। দিদিই আবার আসবেন।"

    Published by:Swaralipi Dasgupta
    First published: