• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • TATHAGATA ROY IN TWITTER AGAIN MADE CONTROVERSIAL COMMENT AKD

Tathagata Roy: দাদু সম্বোধনে চটে লাল! পাল্টা কুমন্তব্যে চর্চায় বিজেপি নেতা তথাগত রায়, কী বললেন!

রাজ্যকেবিতর্কিত মন্তব্য করে আবার শিরোনামে তথাগত রায়। লোকাল ট্রেন নিয়ে আক্রমণ করে শিরোনামে তথাগত রায়।

Tathagata Roy: যাঁরা এহেন সম্বোধন করেন তাদের পিতৃকুল মাতৃকুল নিয়ে তথাগত মন্তব্যে কদর্যতা খুঁজে পাচ্ছেন অনেকেই।

  • Share this:

    #কলকাতা: তথাগত রায় মানেই বিতর্ক। তরজা তাঁর নিত্যসঙ্গী। মুখ খুললেই বিষোদগার করেন, এমন কথাই বলে নিন্দুকে। রেয়াত করেন না দলের ডাকসাইটে নেতাদেরও। বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি এবার নেটমাধ্যমে ভাইরাল আরও এক কুমন্তব্যের জেরে। এবার তথাগতর উষ্মা তাঁকে 'দাদু' সম্বোধন করা নিয়ে। যাঁরা এহেন সম্বোধন করেন তাদের পিতৃকুল মাতৃকুল নিয়ে তথাগত মন্তব্যে কদর্যতা খুঁজে পাচ্ছেন অনেকেই।

    ঠিক কী বলেছিলেন তথাগত রায়? গতকাল টুইটারে উত্তর-পূর্বের তিন রাজ্যের প্রাক্তন রাজ্যপাল লেখেন, "যাঁরা আমাকে দাদু সম্বোধন করেন তাদেরকে আমার আশীর্বাদ জানাই। শুধু সেই সব নাতি-নাতনিদের কাছে একটা প্রশ্নের উত্তর পাচ্ছি না  দাদু মানে তো বাবার বাবা বা মায়ের বাবা দুইই হয়।" তথাগতর পরের প্রশ্ন, "আমি তাদের কাদের বাবা বা কাদের মায়ের জন্ম দিয়েছিলাম?"

    রাজনৈতিক দুনিয়ার মত, এর আগে তথাগতর মন্তব্যে বারংবার কোলাহল তৈরি হচ্ছে বিজেপির অন্দরে। কিন্তু সেসবই ছিল নেহাত রাজনীতি ভিত্তিক। ফলে শ্রীরায়ের অভিপ্রায় নিয়ে প্রশ্ন তোলার জায়গা ছিল না। এক্ষেত্রে তথাগত যাদের বিরুদ্ধে তোপ দাগলেন তাঁরা সমাজমাধ্যমের একাঁশ। তাঁরা কেউই জনপ্রতিনিধি নন। কাজেই তাঁরা রুচিহীন মন্তব্য করলেও করতে পারেন দায়হীন ভাবে। কিন্তু একজন জনপ্রতিনিধি কি সীমালঙ্ঘন করবেন, রাজনৈতিক মহলের প্রশ্ন এখানেই।

    ভোট মিটতে তথাগত রায় পড়েছিলেন বঙ্গ বিজেপিকে নিয়ে। নাম ধরে ধরে তিনি মুণ্ডপাত করতে থাকেন দিলীপ ঘোষ অরবিন্দ মেননদের। মদন মিত্রের সঙ্গে এক ফ্রেমে দেখা যাওয়ায় কলকাতার জনপ্রিয় অভিনেত্রীদের তিনি নগরীর নটি আখ্যা দিয়েছিলেন। এই তো দিন কয়েক আগেই দিলীপ ঘোষের প্ল্যাকার্ডে বানান ভুল ধরে তথাগত ট্যুইটারে লেখেন, এইজন্যই বিদ্যাসাগর মশাই বলে গিয়েছেন মূর্খের অশেষ দোষ।

    দলের নেতারা কখনও এসবের জবাব দিয়েছেন কখনও স্রেফ এড়িয়ে গিয়েছেন অস্বস্তি এড়ানো যায়নি। তবে পরিস্থিতি বুঝতে দিল্লিতেও তলব করা হয়েছে তথাগত রায়কে। কিন্তু তিনি যে স্বমহিমাতেই রয়েছেন তা এদিন আরও একবার বুঝিয়ে দিলেন তথাগত এক ট্যুইটে।

    Published by:Arka Deb
    First published: