Home /News /kolkata /
Tangra Fire: বড় খবর! ট্যাংরার বস্তিতে বিধ্বংসী আগুন! কালো ধোঁয়ায় গোটা এলাকা...

Tangra Fire: বড় খবর! ট্যাংরার বস্তিতে বিধ্বংসী আগুন! কালো ধোঁয়ায় গোটা এলাকা...

ট্যাংরায় ভয়াবহ অগ্নিকাণ্ড প্রতীকী ছবি।

ট্যাংরায় ভয়াবহ অগ্নিকাণ্ড প্রতীকী ছবি।

Tangra Fire: ট্যাংরার ক্রিস্টোফার রোডে বস্তি সংলগ্ন একটি কারখানায় আগুন লেগে যায়। আচমকা অগ্নিকাণ্ডে এলাকাজুড়ে হুলুস্থুল কাণ্ড বেধে যায়। আতঙ্কে পথে নেমে আসেন এলাকার মানুষ।

  • Share this:

    #কলকাতা: গত কয়েকমাসে খাস কলকাতাতেই একের পর এক ঘটে গিয়েছে অগ্নিকাণ্ড। এবার ফের আজ আগুনের বিধ্বংসী ধ্বংসলীলা শহরের বুকে। রবিবাসরীয় দুপুরে তাল কাটলো ছুটির মেজাজে। আবার অগ্নিকাণ্ড ট্যাংরায়(Tangra Fire)। এদিন দুপুরে ট্যাংরার ক্রিস্টোফার রোডে বস্তি সংলগ্ন একটি কারখানায় আগুন লেগে যায়।

    স্থানীয় সূত্রের খবর, আজ রবিবার দুপুরে আচমকা ট্যাংরার ক্রিস্টোফার রোডের বস্তিতে আগুন লাগে। ঘনবসতিপূর্ন এলাকা বলেই পরিচিত উল্লেখিত জায়গা। আচমকা অগ্নিকাণ্ডে এলাকাজুড়ে হুলুস্থুল কাণ্ড বেধে যায়। আতঙ্কে পথে নেমে আসেন এলাকার মানুষ। দাউ দাউ করে জ্বলতে দেখা যায় ওই কারখানা ও সংলগ্ন এলাকা।

    আরও পড়ুন : কানে ফোন নিয়ে হাঁটছিলেন মহিলা, আচমকা হুড়মুড়িয়ে...! গায়ে কাঁটা দেওয়া ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

    প্রাথমিকভাবে জানা গিয়েছে খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই দমকলবাহিনী পৌঁছলেও ঘনবসতি পূর্ণ এলাকা হওয়ায় আগুন নেভাতে বেশ হিমশিম খেতে হচ্ছে দমকল বাহিনীকে। আগুন এতটাই ভয়াবহ চেহারা নেয় যে ৩ কিলোমিটার দূরে শিয়ালদা থেকেও দেখা যাচ্ছে লেলিহান শিখা।

    এর আগে মার্চ মাস নাগাদ ট্যাংরাতে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে গিয়েছে।মেহের আলি লেনের কাপড়ের কারখানায় আগুন লাগে, ক্ষয়ক্ষতি হয় বিপুল অঙ্কের। সেই স্মৃতি এখনও তাজা। তার মধ্যেই ফের জ্বলে উঠল স্থানীয় বস্তি।

    বিস্তারিত আসছে...

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Fire, Kolkata News

    পরবর্তী খবর