শুক্রবার মধ্যরাত থেকে বন্ধ টালা ব্রিজ, যান চলাচলে বিকল্প পথের ব্যবস্থা

শুক্রবার মধ্যরাত থেকে বন্ধ টালা ব্রিজ, যান চলাচলে বিকল্প পথের ব্যবস্থা

আগামিকাল, শুক্রবার মধ্যরাত থেকে পুরোপুরি বন্ধ হচ্ছে টালা ব্রিজ। ফলে শনিবার সকাল থেকেই ব্যাপক যানজটের আশঙ্কা।

  • Share this:

#কলকাতা: আগামিকাল, শুক্রবার মধ্যরাত থেকে পুরোপুরি বন্ধ হচ্ছে টালা ব্রিজ। ফলে শনিবার সকাল থেকেই ব্যাপক যানজটের আশঙ্কা। আপাতত ওয়ান ওয়ে করেই যানজট এড়াতে তৈরি কলকাতা পুলিশ। আজ ব্রিজ সংলগ্ন এলাকা ঘুরে দেখেন যুগ্ম কমিশনার ট্রাফিক সন্তোষ পাণ্ডে। সঙ্গে ছিলেন ডিসি ট্রাফিক রূপেস কুমারও। 

৫ তারিখ থেকে ভাঙা হবে টালাব্রিজ ৷ ভাঙার প্রস্তুতি নিতে শুক্রবার মধ্যরাত থেকে পুরোপুরি বন্ধ হয়ে যাচ্ছে টালা ব্রিজ। সেতু বন্ধের পর কোন পথে যান চলাচল সম্ভব, তা দেখতেই বৃহস্পতিবার এলাকা ঘুরে দেখেন কলকাতা ট্রাফিক পুলিশের পদস্থ কর্তারা।

ব্যারাকপুর থেকে শ্যামবাজার মুখী বাস এবং ছোট গাড়ি বিটি রোড ধরে চি়ড়িয়া মোড় পর্যন্ত আসবে। বাঁ-দিকে ঘুরে সেভেন ট্যাঙ্কস, নর্দান অ্যাভিনিউ হয়ে পড়বে মিল্ক কলোনিতে। ডানদিকে বেঁকে বেলগাছিয়া সেতু হয়ে আসবে শ্যামবাজারে।

ধর্মতলা থেকে বারাকপুর যাওয়ার গাড়ি আসবে সেন্ট্রাল অ্যাভিনিউ, রাজবল্লভপাড়া হয়ে লকগেট রোড ফ্লাইওভারে। সেখান থেকে চিড়িয়ামোড় হয়ে চলে যাবে ডানলপের দিকে। শিয়ালদহ থেকে আসা বাস ও গাড়ি প্রথমে আসবে শ্যামবাজার পাঁচ মাথার মোড়ে। বাঁদিক ঘুরে ধরবে ভূপেন বসু অ্যাভিনিউ। রাজবল্লভ পাড়া থেকে আবার ডানদিক ধরে এগিয়ে যাবে লকগেট রোড ফ্লাইওভারের দিকে। সেখান থেকে চিড়িয়ামোড় হয়ে চলে যাবে ডানলপের দিকে। 

First published: 04:19:03 PM Jan 02, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर