দাদার পথেই ভাই, ব্রিগেডে এসে পদ্মে নাম লেখাবেন শান্তিকুঞ্জের আরেক বাসিন্দা?

দাদার পথেই ভাই, ব্রিগেডে এসে পদ্মে নাম লেখাবেন শান্তিকুঞ্জের আরেক বাসিন্দা?

আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দিতে চলেছেন শুভেন্দু অধিকারীর ভাই দিব্যেন্দু অধিকারী

আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দিতে চলেছেন শুভেন্দু অধিকারীর ভাই দিব্যেন্দু অধিকারী

  • Share this:

    #কলকাতা: একুশের ভোট ময়দানে চমকের পর চমক। নরেন্দ্র মোদীর ব্রিগেডে 'মহাগুরু' মিঠুন চক্রবর্তীর থাকা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। ব্রিগেডের মাঠে মোদীর সভায় এবার অতিথি স্বয়ং বাঙালির 'ডিস্কো ডান্সার'। আর এরই মধ্যে খবর, মোদীর ব্রিগেড সমাবেশেই আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দিতে চলেছেন শুভেন্দু অধিকারীর ভাই দিব্যেন্দু অধিকারী। তাঁকে প্রার্থী করা হতে পারে বলেও খবর। এর আগে গত ৭ ফেব্রুয়ারি হলদিয়ার নরেন্দ্র মোদীর সরকারি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দিব্যন্দু। তাঁকে স্টেজের নীচে দেখতে পেয়ে জড়িয়েই ধরেছিলেন মোদী। তখনই স্পষ্ট হয়ে যায়, শুভেন্দুর মতোই দিব্য়েন্দুরও গন্তব্য় বিজেপি। ইতিমধ্যে দাদা শুভেন্দুর পদাঙ্ক অনুসরণ করে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন সৌমেন্দু অধিকারীও। বিজেপি সূত্রে দাবি, এবার একই পথে হাঁটতে চলেছেন দিব্যেন্দুও।

    উল্লেখ্য, ফেব্রুয়ারিতে হলদিয়ায় মোদীর সভায় দিব্যেন্দুকে আমন্ত্রণ জানিয়েছিল কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রক। তিনি অবশ্য আগেই জানিয়েছিলেন প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। শেষমেশ সেই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী যখন একের পর এক প্রকল্পের ঘোষণা করছেন, মঞ্চে বসেই হাততালি দিতে দেখা যায় দিব্যেন্দুকে।

    সেই অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী উপস্থিত না থাকলেও দিব্যেন্দু ছিলেন। মুখ্যমন্ত্রীর অনুপস্থিতির বিষয়ে তিনি বলেছিলেন, 'এটি মুখ্যমন্ত্রীর ব্যক্তিগত ব্যাপার। আমি কিছু বলতে পারব না।' ওই অনুষ্ঠানে শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে অনুপস্থিত ছিলেন শিশির অধিকারীও। যদিও এরপর থেকে ক্রমেই তৃণমূলের থেকে দূরত্ব বাড়িয়েছেন 'শান্তিকুঞ্জের' প্রতিটি বাসিন্দা। তবে, 'অসুস্থ' শিশির অধিকারী রবিবাসরীয় ব্রিগেডে উপস্থিত থাকবেন কিনা, তা নিয়ে এখনও সংশয় অব্য়াহত। কিন্তু গেরুয়া শিবিরের একাংশের দাবি, দিব্য়েন্দুর উপস্থিতি নিশ্চিত।

    বিজেপিতে যোগ দিয়েই শুভেন্দু হুঙ্কার ছেড়েছিলেন, তাঁর বাড়িতেও পদ্ম ফুঁটবে। সেই কাজে কিছুটা সফলও হয়েছেন তিনি। বাকি রয়েছে আরও কিছুটা। সেই বাকি কাজই কি ব্রিগেডের মঞ্চে পূরণ করবেন শুভেন্দু, উত্তর পেতে অপেক্ষা কয়েক ঘণ্টার।

    Published by:Suman Biswas
    First published:

    লেটেস্ট খবর