corona virus btn
corona virus btn
Loading

দায়িত্ব থেকে সরানো হল রত্নাকে, শোভন কি ফের তৃণমূলে, শুরু জল্পনা

দায়িত্ব থেকে সরানো হল রত্নাকে, শোভন কি ফের তৃণমূলে, শুরু জল্পনা
ছবি: সংগৃহীত

বেহালা পূর্বের দায়িত্ব দেওয়া হল সুশান্ত ঘোষকে।

  • Share this:

#কলকাতা: দায়িত্ব থেকে সরানো হল রত্না চট্টোপাধ্যায়কে। তবে কি ঘরে ফিরছেন দিদির 'কানন'?

রত্নার দায়িত্ব থেকে সরে যাওয়াতেই শোভনের 'ঘর ওয়াপসি' নিয়ে শুরু হয়েছে জল্পনা। পুরভোটে বেহালা পূর্বের কো-অর্ডিনেশনের দায়িত্ব দেওয়া হয়েছিল রত্না চট্টোপাধ্যায়কে। সেই দায়িত্ব থেকে তাঁকে সরিয়ে বেহালা পূর্বের দায়িত্ব দেওয়া হল সুশান্ত ঘোষকে। সুশান্ত ঘোষ ১৩ নম্বর বরোর চেয়ারম্যান।

এ প্রসঙ্গে রত্না চট্টোপাধ্যায় দাবি, বেহালা পূর্বের কাউন্সিলররা তাঁকে সহযোগিতা করছেন না। তাই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জানিয়েই দায়িত্ব ছেড়ে দিয়েছেন তিনি। যদিও রাজনৈতিক বিশ্লেষকদের মতে, নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের রুদ্ধদ্বার বৈঠক শুরু হওয়ার পরেই রত্না চট্টোপাধ্যায়কে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হল। এদিন 'বাংলা গর্ব মমতা' কর্মসূচিতে বেহালা পূর্বে 'জলযোগ যোগাযোগ' অনুষ্ঠান ছিল। কিন্তু সকালে সেই অনুষ্ঠান বাতিল করে দেওয়া হয়। তারপরই সামনে রত্না চট্টোপাধ্যায়ের খবর। আর তারপর থেকেই মুখে মুখে ফিরছে, তবে কি তৃণমূলে ফিরছেন শোভন!

প্রসঙ্গত, গত বছর অগস্ট মাসে বিজেপিতে যোগ দেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। যদিও মাস ঘোরার আগেই তাঁদের দুজনের সঙ্গে গেরুয়া শিবিরের সম্পর্কে তিক্ততা শুরু হয়। বিজেপি থেকে ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত পর্যন্ত নেন শোভন। তবে মুকুল রায়ের হস্তক্ষেপে তা হয়নি। অশান্তি চরমে ওঠে শোভন ভাইফোঁটাতে মুখ্যমন্ত্রীর বাড়িতে গেলে। ভাইফোঁটা নিতে কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে যান কলকাতার প্রাক্তন মেয়র। তৃণমূল নেত্রীর হাত থেকে ফোঁটা নেন তিনি। মুখ্যমন্ত্রী তাঁর শরীরের খোঁজখবরও নেন। তারপর থেকে বারবারই শোভনের ঘরে ফেরা নিয়ে জল্পনা তৈরি হয়েছে। কিন্তু বাস্তবে তার প্রতিফলন ঘটেনি। এবার ফের রত্নাকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়ায় কাননের দলে ফেরা নিয়ে জল্পনা শুরু হয়েছে। রাজনৈতিক বিশ্লেযকদের দাবি, তবে কি শোভনের ঘরে ফেরা শুরুই সময়ের অপেক্ষা!

First published: March 14, 2020, 7:12 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर