স্বাস্থ্যভবনে বৈঠক করলেন সুনীল পাণ্ডের পরিবার

তাদের কাছে থাকা তথ্য তদন্ত কমিটির হাতে তুলে দিতে স্বাস্থ্য ভবনে আসেন সুনীল পান্ডের স্ত্রী-সহ আরও চার জন।

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 21, 2017 07:57 PM IST
স্বাস্থ্যভবনে বৈঠক করলেন সুনীল পাণ্ডের পরিবার
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 21, 2017 07:57 PM IST

#কলকাতা: পাটুলির সুনীল ঠাকুরের মৃত্যুতে কাঠগোড়ায় উঠেছিল কলকাতার আরও একটি বেসরকারি হাসপাতাল। তারপরেই বেসরকারি হাসপাতাল মেডিকার বিরুদ্ধে অভিযোগ নিয়ে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হন মৃতার স্ত্রী সুজাতা পাণ্ডে।

মুখ্যমন্ত্রী নির্দেশ দেন মেডিকার ঘটনায় দ্রুত একটি তদন্ত কমিটি গঠন করে তদন্ত শুরু করার। সেই তিন সদস্যের তদন্ত কমিটির সঙ্গে দেখা করতে এবং তাদের কাছে থাকা তথ্য তদন্ত কমিটির হাতে তুলে দিতে স্বাস্থ্য ভবনে আসেন সুনীল পান্ডের স্ত্রী-সহ আরও চার জন।

সুজাতা পাণ্ডের বান্ধবী জানান, এদিন তাদেরকে ঘটনার বিবরণ দিতে এবং সকল তথ্য তদন্ত কমিটিকে দেওয়ার জন্যে ডাকা হয়েছে এবং তারা বিগত দিনেও মুখ্যমন্ত্রীর কাছে যে তদন্তের দাবি রেখেছেন আজকেও সেই একই দাবি তারা স্বাস্থ্য দফতরের তদন্ত কমিটির কাছে রাখবেন।

প্রায় তিন ঘণ্টা বৈঠকের পরে সুনীলের স্ত্রী সাংবাদিকদের জানান আজ তাদেরকে মুখ্যমন্ত্রীর নির্দেশে গঠিত হওয়া তিন সদস্যের দল বেশ কিছু প্রশ্ন করেন এবং তারা জানান তাদের বয়ানের সঙ্গে মেডিকার বয়ান মিলিয়ে দেখে তদন্ত প্রক্রিয়া চালাবে। সুজাতা পাণ্ডে আরও জানান তাদেরকে তদন্ত কমিটি আশ্বস্ত করেছে অতি দ্রুত তদন্ত প্রক্রিয়া শেষ করে দোষীকে দ্রুত সঠিক সাজা দেওয়া হবে।

First published: 07:57:37 PM Mar 21, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर