• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Sukanta Majumdar in Bhabanipur: মমতার পাড়ায় সুকান্তের বিক্ষোভ, সঙ্গে নেতার মৃতদেহ! ভোটের বাজারে বাড়ল উত্তাপ

Sukanta Majumdar in Bhabanipur: মমতার পাড়ায় সুকান্তের বিক্ষোভ, সঙ্গে নেতার মৃতদেহ! ভোটের বাজারে বাড়ল উত্তাপ

ভবানীপুরে সুকান্ত মজুমদারদের মিছিল ঘিরে উত্তেজনা

ভবানীপুরে সুকান্ত মজুমদারদের মিছিল ঘিরে উত্তেজনা

Sukanta Majumdar in Bhabanipur: এদিন কালীঘাটে, মমতা বন্দ্যোপাধ্যায়ের পাড়ায় মৃত নেতার দেহ নিয়ে মিছিল করেন সুকান্ত মজুমদার, বিজেপি সাংসদ অর্জুন সিংহ, ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়ালরা। আর তাতেই পুলিশের সঙ্গে সংঘাতেও জড়ালেন তাঁরা।

  • Share this:

    #কলকাতা: একুশের বিধানসভা নির্বাচনে (West Bengal Assembly Election 2021) মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হয়েছিলেন মানস সাহা। কিন্তু পরাজিত হয়েছিলেন তিনি। আর বুধবার সকালে ঠাকুরপুকুরের এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় সেই বিজেপি প্রার্থীর। ভোট পরবর্তী অশান্তি নিয়ে যখন সিবিআই তদন্ত চলছে রাজ্যজুড়ে, তখন বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থীর মৃত্যু নতুন করে অস্ত্র তুলে দেয় গেরুয়া শিবিরের হাতে। সেই সূত্রেই এদিন কালীঘাটে, মমতা বন্দ্যোপাধ্যায়ের পাড়ায় মৃত নেতার দেহ নিয়ে মিছিল করল বিজেপি। আর তাতেই পুলিশের সঙ্গে সংঘাতেও জড়ালেন BJP নেতারা।

    একেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাড়া, তার উপর আর দিন কয়েকের মধ্যেই ভবানীপুরে রয়েছে উপনির্বাচন। এরই মধ্যে দলীয় নেতার দেহ নিয়ে বিজেপির মিছিল শোরগোল ফেলে দেয় কালীঘাটে। পুলিশের সঙ্গে ধ্বস্তিধস্তিতে জড়িয়ে পড়েন বিজেপি নেতারা, পুলিশের বিরুদ্ধে বলপ্রয়োগের অভিযোগ তুলে রাস্তার উপরেই অবস্থান-বিক্ষোভে বসেন বিজেপির নতুন রাজ্য সভাপতি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar), বিজেপি সাংসদ অর্জুন সিংহ, ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়ালরা। দলীয় নেতা মানস সাহার দেহ নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির দিকে যাওয়ার চেষ্টা করেন বঙ্গ বিজেপির নেতারা। তাঁদের বাধা দেয় পুলিশ। এরপরও অবশ্য মানসের দেহ রাস্তায় উপর রেখে বিক্ষোভ শুরু করেন সুকান্তরা।

    বিজেপির রাজ্য সভাপতি হওয়ার পরপরই অবশ্য ভবানীপুরর ভোট প্রচারে গিয়ে পুলিশের সঙ্গে বিতণ্ডায় জড়ান সুকান্ত মজুমদার। পুলিশকে 'পিসির পুলিশ' বলে বিতর্কেও জড়ান। আর এদিন সেই সুকান্তের নেতৃত্বেই ভবানীপুরের ভোট-বাজারে উত্তাপ বাড়াল বিজেপি।

    আরও পড়ুন: দিলেন হিসেব, তৃণমূলে যোগ দিয়ে নিজের 'স্পেশ্যাল ভালোবাসা'ও জানালেন বাবুল সুপ্রিয়!

    প্রসঙ্গত, মৃত বিজেপি প্রার্থী মানস সাহার স্ত্রী অভিযোগ করেছেন, পরিকল্পিতভাবেই খুন করা হয়েছে তাঁর স্বামীকে। সিবিআই তদন্তের দাবিতেও সরব হয়েছেন তিনি। প্রসঙ্গত, শনিবার থেকে পেটের অসুখ ভুগে বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন মানস সাহা। সেখানেই মৃত্যু হয় বিধানসভা নির্বাচনে ওই বিজেপি প্রার্থীর। এই ঘটনায় গেরুয়া শিবিরের অন্দরে ব্যাপক শোরগোল পড়ে যায়। বিজেপি অভিযোগ করে, ভোটের ফলাফল প্রকাশের দিনই গণনাকেন্দ্রের বাইরে মানস সাহাকে বেধড়ক মারধর করা হয়েছিল। মাথায় আঘাত লেগেছিল তাঁর। নিউরো সায়েন্সে একমাস ধরে ভর্তিও ছিলেন তিনি। এরপর শনিবার ফের অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন মানসবাবু। সেখানেই মৃত্যু হয় তাঁর।

    Published by:Suman Biswas
    First published: