• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • Subrata Mukherjee: ফের হার্ট অ্যাটাক সুব্রত মুখোপাধ্যায়ের! আশঙ্কাজনক অবস্থায় ICU-তে মন্ত্রী

Subrata Mukherjee: ফের হার্ট অ্যাটাক সুব্রত মুখোপাধ্যায়ের! আশঙ্কাজনক অবস্থায় ICU-তে মন্ত্রী

ফের হার্ট অ্যাটাক সুব্রত মুখোপাধ্যায়ের

ফের হার্ট অ্যাটাক সুব্রত মুখোপাধ্যায়ের

Subrata Mukherjee: ফের আশঙ্কাজনক অবস্থা রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে।

  • Share this:

    #কলকাতা: ফের আশঙ্কাজনক অবস্থা রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের (Subrata Mukherjee)। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে। জানা যাচ্ছে, সম্ভবত বাথরুমে যাওয়ার সময় পড়ে যান তিনি। আর তার পরেই হার্ট অ্যাটাক হয় বর্ষীয়ান মন্ত্রীর। প্রশাসনের সর্বোচ্চ পর্যায় থেকে চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে। হাসপাতালে তাঁকে দেখতে গিয়েছেন মন্ত্রী অরূপ বিশ্বাস।

    আইসিইউতে স্থানান্তরিত করার পরে তাঁর শারীরিক পরীক্ষা-নিরীক্ষা হয়েছে বলে জানা গিয়েছে। সম্প্রতি হৃদযন্ত্রের দুটি আর্টারিতে ব্লকেজ ধরা পড়ায় এসএসকেএম-এ অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে সুব্রত মুখোপাধ্য়ায়ের। তার পরে শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল হলেও, আজ ফের তাঁর অবস্থার অবনতি হয়।

    আরও পড়ুন- সারাদিন উপোস করে নিজেই মায়ের ভোগ রাঁধছেন মমতা!বাড়ির পুজোয় ব্যস্ত মুখ্যমন্ত্রী

    গত ২৫ অক্টোবর সকালে সকালে বাড়িতেই অসুস্থ বোধ করেন সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee)। তড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয় এসএসকেএম হাসপাতালে। সেখানে কার্ডিওলজি বিভাগে প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষার পরেই তাঁকে আইসিইউ-তে ভর্তি করা হয়েছিল। হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক সরোজ মণ্ডলের তত্ত্বাবধানে তাঁকে আইসিইউ-তে ভর্তি করা হয়। পরে তাঁকে নন ইনভেসিভ ভেন্টিলেশন বা বাইপ্যাপ সাপোর্টে রাখা হয়। অক্সিজেনও দেওয়া হয়। ক্রমশ তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল হয়।

    আরও পড়ুন- ইভিএম-এই পুরভোট, হিংসা অভিযোগ নিয়ে আগেভাগে সতর্ক হচ্ছে কমিশন

    প্রসঙ্গত, বাংলার বিধানসভা ভোটের ফল প্রকাশের পর নারদ কাণ্ডে ফিরহাদ হাকিমদের সঙ্গে সুব্রত মুখোপাধ্যায়ও (Subrata Mukherjee) গ্রেফতার হয়েছিলেন। সেই সময়ও তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। তখনও এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল ৭৬ বছর বয়সি মন্ত্রীকে।

    উল্লেখ্যে, সুব্রত মুখোপাধ্যায়ের পুজো বলে পরিচিত কলকাতার একডালিয়া এভারগ্রিনের পুজো। সেই পুজো নিয়ে ব্যস্ত হয়ে ছিলেন পঞ্চায়েত মন্ত্রী। সেই পুজোর গুরুদায়িত্ব তাঁর কাঁধেই থাকে। ফলে পুজোর সময়ে শারীরিক যে ধকল পড়েছিল, তার প্রভাবে সুব্রত মুখোপাধ্যায়ের শারীরিক অবনতি হয়েছে বলে মনে করা হচ্ছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: