Home /News /kolkata /

ইস্টবেঙ্গলে গোলরক্ষক শুভাশিস

ইস্টবেঙ্গলে গোলরক্ষক শুভাশিস

আই লিগে ইস্টবেঙ্গলের জার্সি পরবেন গোলরক্ষক শুভাশিস রায়চৌধুরী।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা:  আই লিগে ইস্টবেঙ্গলের জার্সি পরবেন গোলরক্ষক শুভাশিস রায়চৌধুরী। আইএসএলে এফসি গোয়ার হয়ে খেলছেন শুভাশিস। লাল-হলুদ কর্তাদের সঙ্গে তাঁর কথা চূড়ান্ত হয়ে গেছে। আইএসএল শেষ হওয়ার পর এই গোলরক্ষকের নাম ঘোষনা করা হবে। অন্যদিকে আই লিগের ফ্র্যাঞ্চাইজি দল ডিএসকে শিবাজিয়ান্সয়ে খেলতে পারেন সঞ্জু প্রধান ও সন্দেশ ঝিঙ্গম।

    কোচ ট্রেভর মর্গ্যানের তালিকায় ডু ডংয়ের নাম নেই। কিন্তু ক্লাবের সঙ্গে ১ বছরের চুক্তি থাকার জন্য তাঁকে ছেড়ে দিতেও পারছেন না কর্তারা। কোরিয়ান ফুটবলারকে বোঝাতে ডং ও তাঁর এজেন্টের সঙ্গে বৈঠক করবেন কর্তারা। ডং ক্লাবের শর্ত মেনে নিয়ে রিলিজ নিয়ে নিলে হাঁফ ছেড়ে বাঁচবেন কর্তারা। কিন্তু ডং বা তাঁর এজেন্ট রাজি না হলে অস্বস্তি বাড়বে লাল-হলুদে। সেক্ষেত্রে ডং-কে পছন্দ না হলেও নিজেদের চুক্তির ফাঁদে জড়িয়ে পড়বে ইস্টবেঙ্গল। তবে কর্তারা আশাবাদী এক টেবলে আলোচনার মাধ্যমে রফা করা যাবে। ডংয়ের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার পরেই চার বিদেশি চূড়ান্ত করবেন কোচ মর্গ্যান। হাইতির ফুটবলবার ওয়েডসন চুক্তিবদ্ধ হয়েছেন। মর্গ্যানের তালিকায় দুই এশীয় কোটার ফুটবলারের নামও রয়েছে। অন্যদিকে আইএসএলে এফসি গোয়ার গোলরক্ষক শুভাশিস রায়চৌধুরিকে আই লিগের জন্য চূড়ান্ত করে ফেলল ইস্টবেঙ্গল। তাঁর কাছে কাগজপত্র পাঠিয়ে দেওয়া হয়েছে।

    এদিকে পাহাড় জয় করে কলকাতায় নেমেই তাঁর ফুটবলারদের দু’দিন ছুটি দিয়েছিলেন আটলেটিকো দে কলকাতা কোচ হোসে মলিনা। পস্তিগা-অবিনাশদের ফের প্র্যাকটিসে নামার কথা ছিল সোমবার। কিন্তু ফুটবলারদের বিশ্রামের কথা ভেবে ছুটির মেয়াদ আরও এক দিন বাড়িয়ে দিলেন এটিকে কোচ। কলকাতার পরবর্তী ম্যাচে প্রতিপক্ষ হাবাসের পুণে সিটি। যিনি আগের দু’টো আইএসএল কলকাতাকে কোচিং করিয়েছেন। সম্মানের যুদ্ধে যাতে ক্লান্তি ফ্যাক্টর না হয়ে দাঁড়ায় তাই এই ছুটি বাড়ানোর  সিদ্ধান্ত বলে খবর এটিকে সূত্রে।

    First published:

    Tags: East Bengal, Footballer, I-League, Subhasish Roy Chowdhury, ইস্টবেঙ্গল

    পরবর্তী খবর