Home /News /kolkata /

প্রধান শিক্ষকের বেধড়ক মারে জ্ঞান হারাল চতুর্থ শ্রেণির ছাত্র

প্রধান শিক্ষকের বেধড়ক মারে জ্ঞান হারাল চতুর্থ শ্রেণির ছাত্র

Representational Image

Representational Image

চতুর্থ শ্রেণীর এক ছাত্রকে বেধড়ক মারধোরের অভিযোগ উঠল স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। বেধড়ক মারে বিপ্লব ঘরামী নামে ওই ছাত্রটি দীর্ঘক্ষণ স্কুলের মেঝেতে পড়ে থাকলেও স্কুলের তরফ থেকে তার চিকিৎসার ব্যবস্থা করা হয়নি।

  • Share this:

    #সোনারপুর: চতুর্থ শ্রেণীর এক ছাত্রকে বেধড়ক মারধোরের অভিযোগ উঠল স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। বেধড়ক মারে বিপ্লব ঘরামী নামে ওই ছাত্রটি দীর্ঘক্ষণ স্কুলের মেঝেতে পড়ে থাকলেও স্কুলের তরফ থেকে তার চিকিৎসার ব্যবস্থা করা হয়নি। অবশেষে তার পরিবারের লোকজন খবর পেয়ে স্কুল থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে বিপ্লবকে।

    আরও পড়ুন: হৃৎপিণ্ড প্রতিস্থাপনে রেকর্ড গড়ল কলকাতা, অস্ত্রোপচারের পর স্থিতিশীল দিলচাঁদ সিং

    প্রথমে স্থানীয় নার্সিংহোম ও পরে সুভাসগ্রাম ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় তাকে। গত শুক্রবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার সোনারপুর থানার অন্তর্গত ঘাসিয়ারা প্রাথমিক বিদ্যাপীঠ স্কুলে। এই ঘটনার পর এখনো অসুস্থ অবস্থায় বাড়িতে বিছানা রয়েছে বিপ্লব। ঘটনায় আতঙ্কিত বিপ্লব আর স্কুলে যেতে চাইছে না। এ বিষয়ে অভিযুক্ত স্কুলের প্রধান শিক্ষক প্রসেনজিত রায়ের বিরুদ্ধে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করা হলেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে স্কুলেও আসছেন না অভিযুক্ত শিক্ষক।

    আরও পড়ুন: ১০ লাখ টাকার জাল নোট উদ্ধার কলকাতায়, গ্রেফতার ২

    First published:

    Tags: Student Brutally Beaten, Student loses consciousness after thrashed by teacher, Teacher

    পরবর্তী খবর