ঝড়বৃষ্টির পূর্বাভাস থাকলেও কমছে না গরম, বাড়বে অস্বস্তিও

ঝড়বৃষ্টির পূর্বাভাস থাকলেও কমছে না গরম, বাড়বে অস্বস্তিও
photo: News18 Bangla
  • Share this:

#কলকাতা: রাস্তায় বেরোলেই উফ কী গরম। বাড়িতেও শান্তি নেই। সারাক্ষণ ঘেমে নেয়ে একসা। কবে একটু স্বস্তি? রাজ্যবাসীর আশায় জল ঢালছে আবহাওয়া দফতর। কালও গরম আর আর্দ্রতাজনিত অস্বস্তি থাকবে কলকাতায়। আজ দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় ঝড়বষ্টির পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস।

ভোট মিটেছে। তবে ভোটের গরম চলছে। ফল জানার পর হয়তো স্বস্তি মিলবে। তবে আবহাওয়ার গরম থেকে আরাম কবে? সে প্রশ্নের উত্তর নেই আবহাওয়া দফতরের কাছেও। হাওয়া অফিস জানিয়েছে, গরম এখন চলছে- চলবে।

মিনিটে মিনিটে তাই গলা শুকিয়ে কাঠ। প্যাঁচপ্যাঁচে ঘামে স্নান, সঙ্গে গরম হলকায় পুড়ছে চামড়া। এই অবস্থা থেকে এখনই মুক্তি নেই। আবহাওয়া দফতরের পূর্বাভাস,

কলকাতায় এখনই বৃষ্টি হবে না, মঙ্গলবারও আর্দ্রতাজনিত অস্বস্তি থাকবে৷ দিনের বেলায় ঘাম ও গরম থাকবে, সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩৭ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে৷

এর সঙ্গেই মঙ্গলবার পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম, পঃ মেদিনীপুর ও বীরভূমে তাপপ্রবাহের সতর্কতাও জারি করা হয়েছে। অবশ্য মঙ্গলবারই উত্তরবঙ্গের জেলাগুলিতে বৃষ্টির পূর্বাভাস আছে। ঘামে নয়, একটু বৃষ্টিতে ভিজতে চায় গোটা রাজ্য। তার জন্যই এখন হা পিত্যেশ অপেক্ষা।

Loading...

First published: 10:56:15 PM May 20, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर