Home /News /kolkata /
Suvendu Adhikari: উলুবেড়িয়ায় শুভেন্দুর নেতৃত্বে এসপি অফিস ঘেরাও বাতিল করতে নির্দেশ রাজ্য বিজেপি-র

Suvendu Adhikari: উলুবেড়িয়ায় শুভেন্দুর নেতৃত্বে এসপি অফিস ঘেরাও বাতিল করতে নির্দেশ রাজ্য বিজেপি-র

ফাইল ছবি

ফাইল ছবি

Suvendu Adhikari:সন্ত্রাসের প্রতিবাদে এই এসপি অফিস ঘেরাও-এর কর্মসূচির ডাক দিয়েছিল বিজেপি। সেই কর্মসূচির নেতৃত্বে থাকার কথা ছিল শুভেন্দু অধিকারীর।

  • Share this:

#কলকাতা: শুভেন্দু অধিকারীর ঘোষিত কর্মসূচি বাতিল করা নির্দেশ দিল রাজ্য বিজেপি, আর তাই নিয়েই নতুন করে শুরু হয়েছে জল্পনা। বুধবার শুভেন্দু অধিকারীর কর্মসূচি ছিল উলুবেড়িয়ায়। শুভেন্দুর নেতৃত্বে এসপি অফিস ঘেরাও কর্মসূচির কথা ঘোষণা করেছিল বিজেপি। কিন্তু মঙ্গলবার আচমকাই সেই কর্মসূচি বাতিল করা নির্দেশ দিয়েছে গেরুয়া শিবিরের রাজ্য নেতৃত্ব, এমনই দাবি করা হয়েছে বিজেপির পক্ষ থেকে।

আরও পড়ুন: ওজন ১১১ কেজি! পার্থ কতটা সুস্থ? কতটা অসুস্থ? ভুবনেশ্বর এইমস-এর মেডিক্যাল রিপোর্টে কী কী মিলল? পড়ুন

সন্ত্রাসের প্রতিবাদে এই এসপি অফিস ঘেরাও-এর কর্মসূচির ডাক দিয়েছিল বিজেপি। সেই কর্মসূচির নেতৃত্বে থাকার কথা ছিল শুভেন্দু অধিকারীর। সেই মতো জেলা বিজেপি ও রাজ্যের বিরোধী দলনেতা কর্মসূচির প্রস্তুতি শুরুও করে দিয়েছিলেন। কিন্তু জেলা বিজেপি নেতৃত্ব জানাচ্ছে, বুধবার তাদের কাছে আচমকা এক অন্য খবর আসে। সেই কর্মসূচিকে বাতিল করার নির্দেশ দেওয়া হয় রাজ্য বিজেপি নেতৃত্বের পক্ষ থেকে। এই নিয়ে গত এক সপ্তাহে উলুবেড়িয়ায় শুভেন্দুর দুটি কর্মসূচি বাতিল করা হল। এর আগে তৃণমূলের ঘোষিত শহিদ দিবসের দিন, অর্থাৎ ২১ জুলাই উলুবেড়িয়ায় সভা করার কথা ঘোষণা করেন শুভেন্দু ও বিজেপি। কিন্তু জটিলতায় সেই সভাও বাতিল করতে হয়।

আরও পড়ুন: এক ডজন দলিল, লেখা অর্পিতার নাম! পার্থর বাড়িতে কী কী উদ্ধার, সিজার লিস্টে জানালো ইডি

হাওড়া বিজেপি-র জেলা সভাপতি অরুণ উদয় পাল জানিয়েছেন, ২৭ তারিখের কর্মসূচিও বাতিল করা হয়েছে। ঐ কর্মসূচি কবে হবে, তা পরে জানাবে দল। ২৮-এর কর্মসূচির আগে একটি অন্য কর্মসূচি করলে সমস্যা হতে পারে, সেই কারণেই এই বাতিলের সিদ্ধান্ত বলে মনে করা হচ্ছে।

অরূপ দত্ত

Published by:Uddalak B
First published:

Tags: Suvendu Adhikari

পরবর্তী খবর