Home /News /kolkata /
Partha Chatterjee-Arpita Mukherjee ED Custody|| জামিনের আবেদন খারিজ, ফের শুক্রবার পর্যন্ত ইডি হেফাজতে পার্থ-অর্পিতা

Partha Chatterjee-Arpita Mukherjee ED Custody|| জামিনের আবেদন খারিজ, ফের শুক্রবার পর্যন্ত ইডি হেফাজতে পার্থ-অর্পিতা

Partha Chatterjee Arpita Mukherjee ED custody: ফের দু'দিনের ইডি হেফাজতে প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। 

  • Share this:

    #কলকাতা: জামিনের আবেদন খারিজ। ফের আগামী শুক্রবার অর্থাৎ ৫ অগাস্ট পর্যন্ত ইডি হেফাজতে থাকবেন প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। ইতিমধ্যেই তাঁদের কলকাতা নগর দায়রা আদালত থেকে বের করে সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়া হচ্ছে।

    আজ বুধবার পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কে আদালতে পেশ করা হলে প্রাক্তন মন্ত্রীকে আরও ৪ দিন এবং অর্পিতাকে আরও ৩ দিনের জন্য নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানান ইডি কর্তারা। অন্যদিকে, জামিনের আবেদন করেন না অর্পিতা এবং পার্থর আইনজীবী। কিন্তু বিচারক সেই আবেদন খারিজ করে দেন এবং আগামী শুক্রবার পর্যন্ত দু'জনকেই ইডি হেফাজতের নির্দেশ দেন।

    আরও পড়ুন: জেল নাকি ফের ইডি হেফাজত, স্বাস্থ্য পরীক্ষা শেষে ব্যাঙ্কশাল আদালতে পার্থ-অর্পিতা

    উল্লেখ্য, ভুবনেশ্বর থেকে ফেরার পরে ২৫ জুলাই পার্থ-অর্পিতাকে ইডি হেফাজতের নির্দেশ দেওয়া হয়। আজ ৩ অগাস্ট পর্যন্ত ছিল সেই হেফাজতের মেয়াদ। এরপর আজ ফের তাঁদের আদালতে পেশ করা হয়। এ দিন অর্পিতার আইনজীবী আদালতে সয়াল করেন, '১১ দিন ধরে ইডি হেফাজতে রয়েছেন অর্পিতা, তদন্তে সহায়তা করেছেন, আর হেফাজতের প্রয়োজন নেই তাঁর'। যদিও সেই আবেদন নাকচ করে দেন বিচারক।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Arpita Mukherjee, Partha Chatterjee Arrest

    পরবর্তী খবর