খেলার খবর এক ঝলকে

এর মধ্যেই লাল-হলুদের ব্রিটিশ কোচ ট্রেভর জেমস মরগ্যানের সঙ্গে প্রাথমিক কথাও নাকি হয়েছে।

এর মধ্যেই লাল-হলুদের ব্রিটিশ কোচ ট্রেভর জেমস মরগ্যানের সঙ্গে প্রাথমিক কথাও নাকি হয়েছে।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:
    হিউমকে অফার লাল-হলুদের?

    #কলকাতা: তিনি এটিকের গোলমেশিন। তবে এখনও পর্যন্ত চেনা ছন্দে পাওয়া যায়নি এটিকের গোলমেশিন ইয়ান হিউমকে।তার ওপর এটিকে কোচ হোসে মোলিনা একটু উইথড্রল স্ট্রাইকার হিসেবে ব্যবহার করছেন হিউমকে। মাঝমাঠ থেকেও বল সরবরাহে ঘাটতি রয়েছে। সব মিলিয়ে একটু চাপে রয়েছেন ফুটবলারটি। তবে হিউম অবশ্য আশাবাদী ঠিক সময়েই দল ঘুরে দাঁড়াবে। গোয়া ম্যাচে দল আটকে গেলেও হিউম বলছেন এখনই আতঙ্কিত হওয়ার মতো কিছু হয়নি। পাশাপাশি ফুটবল সার্কিটের খবর হিউমকে আই লিগে পেতে ঝাঁপাতে পারে ইস্টবেঙ্গল। এর মধ্যেই লাল-হলুদের ব্রিটিশ কোচ ট্রেভর জেমস মরগ্যানের সঙ্গে প্রাথমিক কথাও নাকি হয়েছে। তবে হিউম অবশ্য গোটা বিষয়টা উড়িয়ে দিচ্ছেন। বলছেন, আইএসএল শেষ হওয়ার পর অন্য বিষয় নিয়ে ভাববেন।

    ইন্ডিয়ান সুপার লিগে কাল দুই বনাম চারের লড়াই

    আপাতত ভাবতে চান আইএসএল নিয়েইন্ডিয়ান সুপার লিগে কাল দুই বনাম চারের লড়াই। দিল্লির মাঠে বরুণ ধাওয়ানের দিল্লির বিরুদ্ধে মাঠে নামবে রণবীর কাপুরের মুম্বই। তৃতীয় আইএসএলের শুরু এখনও পর্যন্ত ভালই ফল করেছে মুম্বই। বিশেষ করে গত ম্যাচে তারা রুখে দিয়েছিল কলকাতাকে। লালকার্ড দেখায় এই ম্যাচে খেলতে পারবেন না মুম্বইয়ে প্রণয় হালদার। উলটোদিকে সর্তক শুরু করেছে জ্যামব্রোতার দিল্লি।

    আই লিগে এবার দুটো ফ্র্যাঞ্চাইজিদল নেওয়ার ভাবনা AIFF এর

    আই লিগে এবার দুটো ফ্র্যাঞ্চাইজিদল নেওয়ার ভাবনায় অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন। আই লিগ কমিটির বৈঠকে গোটা বিষয়টা চূড়ান্ত হবে। গোয়ার সালগাওকর আই লিগ থেকে দল তুলে নেওয়ার পরেই ফ্র্যাঞ্চাইজি দল বাড়নোর প্রাথমিক সিদ্ধান্ত নেয় এআইএফএফ। ফ্র্যাঞ্চাইজি দলের দরপত্র আহ্বান করে বিজ্ঞাপনও দেওয়া হয়। সূত্রের খবর এর মধ্যেই গুজরাত,রাজস্থান ও হায়দরাবাদের তিনটি সংস্থা দল কেনার বিষয়ে ইচ্ছা প্রকাশ করেছে। মুম্বইয়ের একটি বহুজাতিক সংস্থার সঙ্গে গাঁটছড়া বেধে দল কেনার ব্যাপারে এগোচ্ছে রাজস্থানের কর্তারা। আই লিগ কটা দল নিয়ে হবে সেটা নভেম্বরের মধ্যেই চূড়ান্ত করে ফেলবে ফেডারেশন।

    দেড় মাস পর ফের কোর্টে ফিরছেন পিভি সিন্ধু

    অলিম্পিকের ঠিক দেড় মাস পর ফের কোর্টে ফিরছেন ভারতের রুপোজয়ী শাটলার পিভি সিন্ধু। এই সপ্তাহ থেকে শুরু হচ্ছে ডেনমার্ক ওপেন। সেই টুর্নামেন্ট থেকে আন্তর্জাতিক মঞ্চে ফিরছেন পিিভ। কোচ গোপীচাঁদ জানিয়েছেন, রিও’র পর নিজেকে আবার নতুন করে তৈরি করেছেন সিন্ধু। ইতিমধ্যেই ফিরে গিয়েছেন আগের রুটিনে। বুধবার চিনের বিনঝাও’য়ের বিরুদ্ধে ডেনমার্ক ওপেনের প্রথম ম্যাচ খেলবেন বিশ্বের ছ’নম্বর পিভি সিন্ধু।

    জোকারের মাথায় মারের নিঃশ্বাস

    জোকারের মাথায় মারের নিঃশ্বাস। যে কোনও মুহূর্তে নোভাককে টপকে একনম্বর হতে পারেন ব্রিটিশ টেনিস তারকা অ্যান্ডি মারে। স্যাংহাই ওপেন জয়ের পর এই সম্ভাবনা আরও উজ্জ্বল হচ্ছে। এর পরের দুটি টুর্নামেন্ট জিততে পারলেই জোকারকে মসনদ থেকে নামিতে দিতে পারবেন মারে। এদিকে, বছর শেষটা ভাল হচ্ছে না মার্কিন টেনিস তারকা সেরেনা উইলিয়ামসের। কাঁধের চোটের কারণে আগামী কয়েকটি টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করলেন সেরেনা।

    First published: