সোমবার হুডখোলা গাড়িতে চড়ে মুরলীধর লেনে শোভন-বৈশাখী, ঘনিষ্ঠরা বলছেন কামব্যাক

সোমবার হুডখোলা গাড়িতে চড়ে মুরলীধর লেনে শোভন-বৈশাখী, ঘনিষ্ঠরা বলছেন কামব্যাক

গুরুত্বপূর্ণ দায়িত্ব নিয়ে ময়দানে ফিরছেন শোভন চট্টোপাধ্য়ায়।

সব বাধাবিপত্তি কাটিয়ে পথে নামছেন শোভন-বৈশাখী। কলকাতা জোনের দায়িত্ব পেয়ে এবার শক্তি প্রদর্শন করতে চলেছেন তাঁরা।

  • Share this:

    #কলকাতা: তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতে চেয়েছিলেন ২০১৯ সালের ১৪ অগাস্ট। দেড় বছর অনেক ওঠাপ‌ড়া দেখেছেন শোভন চট্টোপাধ্যায়-বৈশাখী বন্দ্যোপাধ্যায়। অবশেষে সব বাধাবিপত্তি কাটিয়ে পথে নামছেন শোভন-বৈশাখী। কলকাতা জোনের দায়িত্ব পেয়ে এবার শক্তি প্রদর্শন করতে চলেছেন তাঁরা।

    সূত্রের খবর, সোমবার শোভন-বৈশাখীর সমর্থনে আলিপুরের ৭৪ নম্বর ওয়ার্ড থেকে একটি মিছিল বেরোবে। মিছিলের পুরোভাগে হুডখোলা গাড়িতে থাকবেন কলকাতা জোনের নয়া পর্যবেক্ষক শোভন ও তাঁর বন্ধু বৈশাখী। ওই মিছিল যাবে মুরলীধর লেন পর্যন্ত। শোভন-সঙ্গে বৈশাখীর আসা উপলক্ষ্যে সাজো সাজো রব মুরলীধর লেনেও। ঢেলে সাজানো হয়েছে বিজেপির রাজ্য সদর দফতর।

    বিজেপিতে যোগদান করেও এক বছরের বেশি সময় খুব একটা স্বস্তিতে ছিলেন না শোভন-বৈশাখীরা। পেরিয়েছে অনেক মান অভিমানের পালা চলেছে। শোভনদের অভিযোগ ছিল, দল যথেস্ট গুরুত্ব দিচ্ছে না। বরফ গলে খোদ অমিত শাহ যুগলের সঙ্গে সাক্ষাতের পরে। কানাঘুষো শোনা যাচ্ছিল বড় দায়িত্ব পেতে চলেছেন শোভন চট্টোপাধ্যায়।

    ২৭ ডিসেম্বর কলকাতা জোনের পর্যবেক্ষকের দায়িত্ব নেন শোভন। কমিটির সহ আহ্বায়ক নিযুক্ত করা হয় বৈশাখীকে। রাজনৈতিক পর্যবেক্ষকরা বলছেন, বিজেপি চাইছে কলকাতা জোনের একান্নটি আসনে পালে হাওয়া লাগাতে শোভন চট্টোপাধ্যায়ের মস্তিষ্ককে কাজে লাগাতে। আর শোভন-সঙ্গীরা বলছেন-কামব্যাক।

    Published by:Arka Deb
    First published:

    লেটেস্ট খবর