রয়েছে দেবশ্রী কাঁটা, বিজেপিতে খুশি নন শোভন-বৈশাখী

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 04, 2019 01:22 PM IST
রয়েছে দেবশ্রী কাঁটা, বিজেপিতে খুশি নন শোভন-বৈশাখী
Photo- Video Grab
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 04, 2019 01:22 PM IST

#কলকাতা: সমস্যা মেটাতে দিল্লিতে বৈঠক করেছিলেন মুকুল রায়। কিন্তু, তাতেও জট কাটল না। কলকাতায় ফিরে সেটাই বুঝিয়ে দিলেন শোভন-বৈশাখী। রয়ে গিয়েছে দেবশ্রী-কাঁটাও।

 শোভন-বৈশাখী। জুটি বেঁধে তৃণমূল থেকে বিজেপিতে গেছেন। কিন্তু, নতুন দলে শুরু থেকেই নানা ইস্যুতে সমস্যা। কলকাতায় শোভন চট্টোপাধ্যায়কে সংবর্ধনার দিন, সংবর্ধনা-তালিকায় নাম ছিল না বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের। এ নিয়ে বিতর্কও হয়। তারপর শোভনকে নিয়ে বিজেপি বৈঠক করলেও, বাইরে বসে ছিলেন বৈশাখী। এরপরেও, একাধিক ইস্যুতে ক্ষোভ প্রকাশ করেন শোভন-বৈশাখী। সমস্যা মেটাতে সোমবার, দিল্লিতে তাঁদের সঙ্গে বৈঠক করেন মুকুল রায়। কিন্তু, তাতেও জট যে কাটেনি সেই ইঙ্গিত মিলেছিল সোমবার রাতেই।

সমস্যা যে রয়ে গিয়েছে তা মঙ্গলবার কলকাতায় ফিরে তা আরও স্পষ্ট করেন শোভন চট্টোপাধ্যায়।মন থেকে মেনে নিতে যে সমস্যা হচ্ছে তা বুঝিয়েছেন বৈশাখী। শোভন-বৈশাখী যোগ দেওয়ার দিন হঠাৎ বিজেপি অফিসে হাজির হন তৃণমূলের বিধায়ক দেবশ্রী রায়। কিন্তু, দেবশ্রীর বিজেপি-যোগে আপত্তি রয়েছে শোভন-বৈশাখীর। সেই কাঁটা এখনও রয়ে গিয়েছে।

আরও পড়ুন - লন্ডনের রাস্তায় ‘স্বাধীন কাশ্মীর’ ইস্যুতে পাকিস্তানি গুন্ডাদের দাদাগিরি, ভাঙচুর ভারতীয় হাই কমিশনের অফিস, দেখুন

সামনের বছর কলকাতা পুরসভার ভোট। শোভনকে সামনে রেখে ঝাঁপাতে চাইছিল বিজেপি। কিন্তু, তার আগে শোভন-বৈশাখীকে ঘিরে পদ্মশিবিরে জটিলতা।

Loading...

আরও দেখুন

First published: 01:21:08 PM Sep 04, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर