Home /News /kolkata /

তাঁকে ফের মেয়র হিসেবে দেখতে চান সৌরভ, দাবি অশোক ভট্টাচার্যের

তাঁকে ফের মেয়র হিসেবে দেখতে চান সৌরভ, দাবি অশোক ভট্টাচার্যের

অশোক ভট্টাচার্যের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সম্পর্ক দীর্ঘদিনের। ফের একবার তাঁর হয়েই ব্যাট ধরে পাশে দাঁড়ালেন দাদা।

  • Share this:

#কলকাতা: অশোক ভট্টাচার্যের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সম্পর্ক  দীর্ঘদিনের। ফের একবার তাঁর হয়েই ব্যাট ধরে পাশে দাঁড়ালেন দাদা। বুধবার কলকাতার এক পাঁচতারা হোটেলে মহারাজের সঙ্গে দেখা করেন শিলিগুড়ির মেয়র।সেখানেই সিপিএমের এই প্রবীণ নেতাকে ফের মেয়র হিসেবে দেখার আশা প্রকাশ করেন বিসিসিআইয়ের সভাপতি। অশোক ভট্টাচার্যের দাবি, সৌরভ তাঁকে জানিয়েছেন, 'আমি শিলিগুড়ির খবর রাখি। শিলিগুড়ির মানুষ আপনাকেই মেয়র হিসেবে দেখতে চায়। আমিও আপনাকে ফের মেয়র হিসেবে দেখতে চাই।' সৌরভ তাঁকে আগাম শুভেচ্ছা জানিয়েছেন বলে দাবি শিলিগুড়ির মেয়রের।

সামনেই শিলিগুড়ি পুরসভার নির্বাচন। এবারেও বামেদের তরফে মেয়র পদপ্রার্থী প্রাক্তন মন্ত্রী ও সিপিএম বিধায়ক অশোক ভট্টাচার্য। নির্বাচনী প্রচারের প্রস্তুতিও জোর কদমে শুরু হয়েছে। তার আগে সৌরভের এই মন্তব্যে কর্মী সমর্থকেরা উৎসাহিত হবে বলেই মনে করা হচ্ছে।

শিলিগুড়ি অঞ্চলে ডেঙ্গু নিয়ে সচেতনতা চালানো হচ্ছে পুরসভার তরফে। ডেঙ্গুর বিরুদ্ধে সৌরভকে প্রচারে পেতে এদিন তাঁকে আমন্ত্রণ জানান অশোক ভট্টাচার্য। সৌরভও তাতে সম্মতি জানিয়েছেন বলে সূত্রের খবর। সবকিছু ঠিকঠাক থাকলে সম্ভবত এপ্রিল মাসেই সৌরভকে সামনে রেখে শিলিগুড়িতে অনুষ্ঠান কর্মসূচি নেওয়া হবে পুরসভার পক্ষ থেকে।

বাঙালীদের কাছে সৌরভ গঙ্গোপাধ্যায় বরাবরই আইকন।  এমন পরিস্থিতিতে সৌরভের এই বক্তব্যকে অশোক ভট্টাচার্যের মাস্টার স্ট্রোক বলেই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। যদিও সৌরভের তরফে এ বিষয়ে প্রকাশ্যে কিছু জানানো হয়নি। তাই ভোটের ময়দানে এর সরাসরি কতটা প্রভাব পড়বে তা নিয়ে সন্দিহান অন্যপক্ষ।  তবুও সরাসরি নির্বাচনী প্রচার না হলেও নির্বাচনী রণকৌশলে এই বিষয়টাকে সামনে এনে রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা যে করা হবে তা একপ্রকার নিশ্চিত।

UJJAL ROY

Published by:Piya Banerjee
First published:

পরবর্তী খবর