কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

দেবী শেঠি বলেছিলেন চাইলে বিমান চালাতে পারবেন, শিগগির উড়ব বলে হাসপাতাল ছাড়লেন সৌরভ

দেবী শেঠি বলেছিলেন চাইলে বিমান চালাতে পারবেন, শিগগির উড়ব বলে হাসপাতাল ছাড়লেন সৌরভ
হাসপাতালের বাইরে সৌরভ গঙ্গোপাধ্যায়।

উডল্যান্ডস হাসপাতাল ছাড়ার প্রাক্মুহূর্তে সৌরভ গঙ্গোপাধ্যায় বললেন, আশা রাখি শীঘ্রই উড়তে পারব।

  • Share this:

#কলকাতা: দেবী শেঠি বলেছিলেন তিনি শিগগিরই বিমানও ওড়াতে পারবেন। উডল্যান্ডস হাসপাতাল ছাড়ার প্রাক্মুহূর্তে সৌরভ গঙ্গোপাধ্যায় বললেন, আশা রাখি শীঘ্রই উড়তে পারব।

কথা ছিল গতকাল অর্থাৎ বুধবার বাড়ি ফিরবেন মহারাজ। কিন্তু মহারাজের ইচ্ছেতেই সেই ফেরাটা পিছিয়ে যায়। হাসপাতাল চত্বরে হাজির হওয়া অগণিত ভক্ত সামান্য হতাশ হলেও আসলে চাইছিলেন ভালোয় ভালোয় ফিরুন মহারাজ।   আজ সকালে অবশেষে এল সেই মাহেন্দ্রক্ষণ। লাল জ্যাকেটে হাসপাতালের বাইরে থেকে বেরিয়ে এলেন মহারাজ। চেহারায় সেই ঔজ্জ্বল্য, সেই আত্মবিশ্বাস। কে দেখে বলবে শরীরের উপর দিয়ে এতবড় ধকল গিয়েছে।

হাসপাতালের বাইরে দাঁড়িয়ে সৌরভ বলেন, সবাইকে ধন্যবাদ। উডল্যান্ডস হাসপাতালকে ধন্যবাদ। আমাকে এত যত্ন করার জন্য সকলকে ধন্যবাদ। আশা রাখি শীঘ্রই উড়তে পারব। অর্থাৎ সেই পুরনো ব্যস্ত রুটিনে ফেরত যেতে চলেছেন তিনি।

যদিও আপাতত পূর্ণ বিশ্রামে থাকতে হবে মহারাজকে। তিন সপ্তাহ পর পরবর্তী পদক্ষেপ করবেন চিকিৎসকরা। মহারাজের ডায়েটে আপাতত থাকবে ঘরোয়া খাবার। কোলেস্টরেল বাড়তে পারে এমন কিছু খাওয়া চলবে না। চলবে না কোনও দুগ্ধজাত খাবার খাওয়াও। যদিও ভবিষ্যতে ধীরে ধীরে সবই খেতে পারবেন মহারাজ। চিকিৎসকরা নজর রাখতে চান থাইরয়েড ও কোলেস্টরেল মাত্রার দিকে।

Published by: Arka Deb
First published: January 7, 2021, 11:29 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर