কাপ কলকাতায় আসবে দাবী সৌরভ গঙ্গোপাধ্যায়ের

কাপ কলকাতায় আসবে দাবী সৌরভ গঙ্গোপাধ্যায়ের

কাপ কলকাতায় আসবে। আজ থেকেই গোটা শহরকে এটিকের পাশে দাঁড়াতে অনুরোধ করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

কাপ কলকাতায় আসবে। আজ থেকেই গোটা শহরকে এটিকের পাশে দাঁড়াতে অনুরোধ করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #কলকাতা : কলকাতার বাজি এটিকে। মুম্বইয়ের অ্যাওয়ে ম্যাচে শেষ হাসি হেসেছেন বোরহা..পোস্তিগারা। কাপ কলকাতায় আসবে। আজ থেকেই গোটা শহরকে এটিকের পাশে দাঁড়াতে অনুরোধ করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মুম্বই ম্যাচে মলিনার ছক তাঁকে অবাক করছে।

    কলকাতা তৈরি তো? জিতবে কে? দর্শকঠাসা রবীন্দ্র সরোবরে জকির গলা চড়তেই হাজার জনতার আওয়াজ উঠেছিল..এটিকে।কয়েক হাজার ডেসিবেলের শব্দেই না কি সেদিন অর্ধেক কেঁপে গিয়েছিলেন সুনীলরা। মঙ্গলবার অবশ্য নিজেদের গুহায় সর্বশক্তি নিয়ে তৈরি ছিল মুম্বই। আশা-আশঙ্কার প্রহর , প্রাক্তনরাও বেশ সতর্ক।

     প্রাক্তনদের মতো এটিকের অন্দরে জারি ছিল সতর্কতা। একইসঙ্গে হোসে মোলিনা তাঁর উইনিং কম্বিনেশনে কোনও বদল আনেন কি না সেদিকেও তাকিয়ে ছিল  ফুটবল মহল।

    প্রথম একাদশের ন’জন মাঠের বাইরে। এই দল নিয়েই মুম্বইয়ে   মস্তানি করেছেন এটিকে কোচ হোসে মলিনা। হিউম-পোস্তিগাদের রিজার্ভ বেঞ্চে বসিয়ে রাখার সাহস দেখিয়েছে। ম্যাচ শেষে তাঁর এই কৌশলে মুগ্ধ ময়দান। আর মাঠে হাজির মহারাজও জানাচ্ছেন, তিনি অবাক হয়ে গিয়েছিলেন। একইসঙ্গে তাঁর দাবি, কৌশল ক্লিক করছে। তাই কৃতিত্ব মলিনার।

     তিন বারের মধ্যে দু’বারের ফাইনালিস্ট কলকাতা। এরপর এই দল নিয়ে কোনও প্রশ্ন থাকতে পারে না। এদিন সমালোচকদেরও জবাব দিয়েছেন সৌরভ। একইসঙ্গে হুঙ্কার ফাইনালে সচিনকে পেলে, আবার হারাবেন।

    আঠেরো ডিসেম্বর তিনের আইএসএলের ফাইনাল। কোচিতে ওই দিন হাজির থাকবেন সৌরভ। সঙ্গে থাকতে বলছেন গোটা কলকাতাকে।

     প্রাক্তনদের মতো এটিকের অন্দরে জারি হয়ে গেছে সতর্কতা। একইসঙ্গে হোসে মোলিনা তাঁর উইনিং কম্বিনেশনে কোনও বদল আনেন কি না সেদিকেও তাকিয়ে ফুটবল মহল।

    First published: