প‍্যানেল নিয়ে সিএবিতে মিশ্র প্রতিক্রিয়া, লোধা ইস‍্যু নিয়ে ক্লান্ত সৌরভ

সুপ্রিম কোর্টের পর্যবেক্ষক প‍্যানেল নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সিএবি-তে।

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 31, 2017 01:35 PM IST
প‍্যানেল নিয়ে সিএবিতে মিশ্র প্রতিক্রিয়া, লোধা ইস‍্যু নিয়ে ক্লান্ত সৌরভ
File Picture
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 31, 2017 01:35 PM IST

#কলকাতা: সুপ্রিম কোর্টের পর্যবেক্ষক প‍্যানেল নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সিএবি-তে। চার সদস‍্যের নতুন প‍্যানেলের ক্রিকেটীয় যোগ‍্যতা নিয়ে ক্রিকেটমহল যতই সন্দিহান হোক, শীর্ষ আদালতের সোমবারের সিদ্ধান্তকে ইতিবাচক অ‍্যাখ‍্যা দিলেন সুবীর গঙ্গোপাধ‍্যায়।

সিএবি যুগ্মসচিবের আশা, নতুন প‍্যানেলের হাত ধরেই সংস্কারের কাজ এগোবে বোর্ড এবং রাজ‍্য সংস্থায়। বোর্ড থেকে আইসিসি প্রতিনিধিত্বের ক্ষেত্রেও শ্রীনি-ঘনিষ্ঠ অমিতাভ চৌধুরির নামেই আস্থা রাখলেন সুবীর। অন‍্যদিকে মামলার গতিবিধি দেখে কিছুটা হতাশ সৌরভ গঙ্গোপাধ‍্যায়। সোমবার সিএবি থেকে বেরোনোর সময় প্রেসিডেন্টের প্রতিক্রিয়া, লোধা ইস‍্যু নিয়ে তিনি ক্লান্ত। আপাতত সকলের মতো তিনিও পরিস্থিতির দিকে নজর রাখছেন ।

মাথার উপরে প্রশাসক বসার বিষয়টা কোনও নতুন ঘটনা নয় ৷ এমনটা যে হবে, তা জানাই ছিল ৷ রাজ্য সংস্থার দাবিদাওয়া ২৭ ফেব্রুয়ারি শোনা হবে বলে জানিয়েছে শীর্ষ আদালত। অর্থাৎ তত দিন পর্যন্ত রাজ্য সংস্থায় স্থিতাবস্থা ধরে রাখা যাবে। মানে এত দিন যে-ভাবে ছিল, রেখে দেওয়া যাবে সেই ভাবেই। দ্বিতীয়ত, বোর্ড যুগ্মসচিব অমিতাভ চৌধুরী ও কোষাধ্যক্ষ অনিরুদ্ধ চৌধুরী, দু’জনের এক জনকেও সোমবার বোর্ড থেকে বহিষ্কার করেনি সুপ্রিম কোর্ট। বরং আইসিসি-র বৈঠকে প্রতিনিধিত্ব করার অনুমতি দিয়েছে। গোটা ব্যাপারটাই তাই অনেকের কাছেই পরিষ্কার হচ্ছে না ৷

First published: 01:35:05 PM Jan 31, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर