Home /News /kolkata /

Sourav Ganguly: ওমিক্রন রিপোর্ট নেগেটিভ! হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন সৌরভ, থাকবেন আইসোলেশনে

Sourav Ganguly: ওমিক্রন রিপোর্ট নেগেটিভ! হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন সৌরভ, থাকবেন আইসোলেশনে

ওমিক্রন রিপোর্ট নেগেটিভ! হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন সৌরভ, থাকবেন আইসোলেশনে

ওমিক্রন রিপোর্ট নেগেটিভ! হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন সৌরভ, থাকবেন আইসোলেশনে

হাসপাতাল থেকে ছাড়া পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। ওমিক্রন (Omicron) রিপোর্ট নেগেটিভ এসেছে তাঁর।

  • Share this:

    #কলকাতা: হাসপাতাল থেকে ছাড়া পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। ওমিক্রন (Omicron) রিপোর্ট নেগেটিভ এসেছে তাঁর। নতুন করেও জ্বর আসেনি আর মহারাজের। অক্সিজেনের (Oxygen)মাত্রাও রয়েছে ঠিক। অন্যান্য সমস্ত প্যারামিটারও তাঁর ঠিক আছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। বাড়িতে ফিরে তাঁকে থাকতে হবে হোম আইসোলেশনে।

    জানা যাচ্ছে, তাঁকে যে অ্যান্টিবডি ককটেল দেওয়া হয়েছিল, তা অনেকটাই কাজে দিয়েছে বলে অভিমত চিকিৎসকদের। গতকাল থেকেই তাঁর শারীরিক অবস্থার উন্নতির হচ্ছিল। সর্দি, নাক বন্ধ ইত্যাদি কিছুই আর নেই। রুম এয়ার অক্সিজেন মাত্রাও একেবারে ঠিক আছে তাঁর। তবে বাড়ি ফিরে সতর্ক থাকতে বলা হয়েছে তাঁকে (Sourav Ganguly)। হালকা খাবার খাওয়া, সময় মতো খাওয়া এবং বাড়ির বাইরে না বেরোনোর পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এর পাশাপাশি এই সময়ে ভিটামিন ও স্কিন থেরাপি চলবে তাঁর। নির্দিষ্ট সময় অন্তর তাঁর বিভিন্ন অক্সিজেন, প্রেশার ইত্যাদি মেপে দেখতে বলেও জানিয়েছেন চিকিৎসকরা। এই সময়ে প্রোটিন সমৃদ্ধ খাবার খেতে হবে তাঁকে। ওমিক্রন রিপোর্ট নেগেটিভ আসায় তাঁকে বাড়ি যাওয়ার অনুমতি দিয়েছেন চিকিৎসকরা।

    আরও পড়ুন - বর্ষশেষে থিকথিকে ভিড় দার্জিলিঙে! করোনা উপেক্ষা করেই উৎসবে মেতেছে মানুষ

    গত সোমবার (২৭ ডিসেম্বর) রাতেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। ওইদিনই অসুস্থতার কারণে তাঁকে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। গত কয়েকদিন ধরে হালকা সর্দি কাশিতে ভুগছিলেন তিনি। গত সোমবার শ্যুটিংয়ের ফাঁকেই হালকা অসুস্থ বোধ করেন তিনি। এরপর শ্যুটিং বাতিল করে দুবার করোনা পরীক্ষা করান সৌরভ। দুবারই রিপোর্ট পজিটিভ আসে (Sourav Ganguly Corona Positive)। তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবরে উদ্বেগ প্রকাশ করেছিলেন তাঁর অনুরাগীরা।  সৌরভের অসুস্থতার কথা শুনে খোঁজ নিয়েছে প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রী দফতর। এছাড়াও বিভিন্ন মহল থেকে খোঁজ নেওয়া হয়েছে সৌরভের।

    আরও পড়ুন - বছরশেষে উৎসবের মেজাজে মানুষ! তারাপীঠ, পুরুলিয়া, ঝাড়গ্রামেও পর্যটকদের ভিড়

    প্রসঙ্গত, বর্ষশেষে রীতিমতো চোখ রাঙাচ্ছে করোনা গ্রাফ। গতকাল রাজ্যের করোনা আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছিল ২০০০। তার মধ্যে অর্ধেক কলকাতায়। আর তাতেই সিঁদুরে মেঘ দেখছে মানুষ। এর মধ্যেই রয়েছে বর্ষবরণের অনুষ্ঠান। এই সময়ে ভিড় নিয়ন্ত্রণে না থাকলে পরিস্থিতি ফের সঙ্গীন হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। পাশাপাশি ওমিক্রন নিয়ে আতঙ্ক বাড়ছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Corona, Sourav Ganguly

    পরবর্তী খবর