কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

অনস্ক্রিনে ফের হাজির বাবা-মেয়ে, পানীয় জলের বিজ্ঞাপনে জুটি বাঁধলেন সৌরভ-সানা

অনস্ক্রিনে ফের হাজির বাবা-মেয়ে, পানীয় জলের বিজ্ঞাপনে জুটি বাঁধলেন সৌরভ-সানা

বিজ্ঞাপনে দেখা যাচ্ছে সানা ভিডিও কলের মাধ্যমে সৌরভকে জল খাওয়ার কথা মনে করিয়ে দিচ্ছেন। শুধু তাই নয়, বাবার সব ব্যাপারে খেয়াল রাখার কথা মনে করাচ্ছেন সানা।

  • Share this:

#কলকাতা: ফের বিজ্ঞাপনে বাবা-মেয়ে। একসঙ্গে অনস্ক্রিন সৌরভ ও সানা। এবার এক পানীয় জলের বিজ্ঞাপনে মেয়েকে নিয়ে হাজির হলেন মহারাজ। সেই বিজ্ঞাপনেই রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় ও সানা গঙ্গোপাধ্যায়। তবে বাবা-মেয়ের এই বিজ্ঞাপন প্রথম নয়। বছর কয়েক আগে সৌরভ ও সানাকে নিয়ে গয়নার বিজ্ঞাপন করেছিল শহরের এক নামকরা গয়না প্রস্তুতকারী সংস্থা। বাবা-মেয়ের অনস্ক্রিন কেমিস্ট্রি দেখে মুগ্ধ হয়ে গেছিলেন সকালেই। প্রথমবার ক্যামেরার সামনে অনেক সাবলীল দেখিয়েছিল সৌরভ কন্যা সানা গঙ্গোপাধ্যায়কে। এবার ফের একসঙ্গে বিজ্ঞাপন করলেন সৌরভ-সানা।

বিজ্ঞাপনে দেখা যাচ্ছে সানা ভিডিও কলের মাধ্যমে সৌরভকে জল খাওয়ার কথা মনে করিয়ে দিচ্ছেন। শুধু তাই নয়, বাবার সব ব্যাপারে খেয়াল রাখার কথা মনে করাচ্ছেন সানা। সৌরভ সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপনটি শেয়ার করেছেন। ইতিমধ্যেই বিজ্ঞাপনটি ভাইরাল।  সৌরভের কাছে সানা সবসময় স্পেশাল। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় মেয়ের সঙ্গে খুনসুটি করার ছবি আপলোড করেন দাদা নিজেই। সৌরভের হোয়াটসঅ্যাপ ডিপিতেও সানার সঙ্গে ছবি।

সৌরভ সানা অন্তপ্রাণ। সানার সব ব্যাপারে খোঁজ রাখেন সৌরভ। সৌরভের ঘনিষ্ঠদের দাবি, দাদা নাকি সব সময় মেয়েকে চোখে হারান।এদিকে পানীয় জলে বিজ্ঞাপনটিতে সানাকে যেভাবে সাবলীল অভিনয় দেখিয়েছেন তাতে একথা বলাই যায় ভবিষ্যতে টেলিভিশনের পর্দায় সৌরভ কন্যা নিয়মিত মুখ হয়ে উঠতে পারেন। যদিও গঙ্গোপাধ্যায় পরিবারের পক্ষ থেকে এই নিয়ে কোনও প্রতিক্রিয়া নেই। এইসবের মাঝেই সৌরভকে ঘিরে রাজনৈতিক জল্পনা অব্যাহত। বুধবার সৌরভের বাড়িতে দেখা করতে যান সিপিআইএম নেতা অশোক ভট্টাচার্য। সৌরভের বাড়ি থেকে বেরিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন তিনি। সৌরভের সঙ্গে তার কী কথা হয়েছে সেটি তুলে ধরেন ফেসবুক পোস্টে। সৌরভকে রাজনীতিতে না আসার পরামর্শ দিয়ে আসেন। যদি এই নিয়ে সৌরভ কিছু বলতে নারাজ। সৌরভ আপাতত বোর্ডের কাজ এবং বিজ্ঞাপন শুটিং নিয়ে ব্যস্ত। দিন কয়েক আগে মাস্কের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

Published by: Pooja Basu
First published: December 31, 2020, 8:18 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर