Home /News /kolkata /
Sougata Roy: বাংলা দখল নিয়ে বিজেপি দিবাস্বপ্ন দেখছে, জানালেন সৌগত রায়

Sougata Roy: বাংলা দখল নিয়ে বিজেপি দিবাস্বপ্ন দেখছে, জানালেন সৌগত রায়

সৌগত রায়

সৌগত রায়

Sougata Roy: লোকসভার সাংসদ তথা তৃণমূল কংগ্রেস নেতা সৌগত রায় জানিয়েছেন, দেশের সব বিরোধীকে এক করতে মমতা বন্দোপাধ্যায় উদ্যোগ নিচ্ছেন। গায়ের ঝাল মেটাতে মোদি এই সব করছেন।

  • Share this:

#কলকাতা: হায়দ্রাবাদে বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকে আক্রমণ শানানো হয়েছে বাংলাকে। বিশেষ করে বাংলার শাসক দল তৃণমূল কংগ্রেসকে। যদিও বিজেপির এই বক্তব্যকে কার্যত উড়িয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস। লোকসভার সাংসদ তথা তৃণমূল কংগ্রেস নেতা সৌগত রায় জানিয়েছেন, "দেশের সব বিরোধীকে এক করতে মমতা বন্দোপাধ্যায় উদ্যোগ নিচ্ছেন। গায়ের ঝাল মেটাতে মোদি এই সব করছেন। মোদির বক্তব্য একেবারেই সাড়হীন। বাংলায় আইন শৃঙ্খলা অন্য রাজ্যের চেয়ে ভাল। এখানে অসহিষ্ণুতা নেই। এ খানে বিজেপি যেমন চাইছে তাই করছে। কেন্দ্রীয় বাহিনী নিয়ে ঘুরে বেড়াচ্ছে। মোদি মিথ্যা কথা বলছেন। ঢিলেঢালা কথা বলা ওনার উচিত নয়। "

আরও পড়ুন: চাকরি চুরির পর্দাফাঁস করেছেন, আজ থেকে নতুন দিন ববিতা সরকারের!

এরই মধ্যে কেন্দ্রের প্রকল্প বাংলায় বদল হচ্ছে বলে অভিযোগ করেছেন বিজেপি নেতারা। তার জবাবে সৌগত রায় জানিয়েছেন, "বাংলা বিরোধী বলে ওরা বাংলার নামে আপত্তি করছেন৷ এ ভাবে টাকা আটকানো যায় নাকি?"  সৌগত বাবুর কথায়, বাংলা নিয়ে দিবাস্বপ্ন দেখছেন বিজেপি নেতারা৷ কেউ টিএমসি ছেড়ে যাবে না। বরং বিজেপির একাধিক নেতা যোগাযোগ রাখছে তৃণমূলের সঙ্গে। পরিবারতন্ত্র নিয়েও বিজেপির অভিযোগকে উড়িয়ে দিয়েছেন তিনি। উদাহরণ টেনে তিনি বলেছেন, শিশির অধিকারী,  দিব্যেন্দু অধিকারী , শুভেন্দু অধিকারী একই পরিবারের সদস্য। অমিত শাহ, জয় শাহকে বোর্ড সচিব করেছেন। ওদের বাংলার পরিবারতন্ত্র নিয়ে কথা বলা উচিত নয়।

আরও পড়ুন: পদ্মা সেতুতে বিভোর? ভারতের এই দীর্ঘতম সেতু ধারেভারে অনেক এগিয়ে! জানলে চমকে উঠবেন!

লোকসভায় ২০১৯ এর চেয়েও ভাল ফল হবে বলে তোপ দেগেছেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।  এ দিন সৌগত রায় জানান, ২৫ নয় আগে ৫ পেয়ে দেখাক। সুকান্ত মজুমদার নিজে জিততে পারবেন তো? গতবার ফাঁক তালে পেয়েছিলেন। এবার ভোট পাবেন না। বিজেপি বিরোধী রাজ্যে বিজেপি কর্মীদের ওপর আক্রমণ নিয়ে তোপ দেগেছেন বিজেপির শীর্ষ নেতারা। এ দিন তার জবাব দিতে গিয়ে সৌগত বাবু জানান, এই সব কথার অর্থ হয় না৷ এই সব জায়গায় বিজেপি বিরোধী সরকার আছে। এই সব কথা ওদের সর্বগ্রাসী মনোভাব। সব চাই ওদের৷

Abir Ghosal
Published by:Uddalak B
First published:

Tags: BJP, Sougata Roy, TMC

পরবর্তী খবর