পামেলাকাণ্ডে এবার গ্রেফতার আরও ১ জন

পামেলাকাণ্ডে এবার গ্রেফতার আরও ১ জন

পামেলাকাণ্ডে এবার গ্রেফতার আরও ১ জন

এখনও পর্যন্ত জানা যাচ্ছে, বিজেপি নেতা রাকেশ সিংই এই ব্যক্তিকে নির্দেশ দিয়েছিলেন। তাঁর নির্দেশেই সুরজ পালাতে সাহায্য করেন অমৃত সিংকে। অমৃতকে শেষ বার সুরজের সঙ্গেই দেখা গিয়েছিল।

  • Share this:

    #কলকাতা: এবার পামেলাকাণ্ডে গ্রেফতার হল আরও ১ জন। ধৃতের নাম সুরজ কুমার সাউ। জানা যাচ্ছে রাকেশ সিংয়ের নির্দেশে অমৃত সিংকে পালাতে সাহায্য করেন সুরজ। সুরজ নামে এই ব্য়ক্তিকে অরফ্যানগঞ্জ রোড থেকে গ্রেফতার করা হয় বলে জানা যাচ্ছে।

    এখনও পর্যন্ত জানা যাচ্ছে, বিজেপি নেতা রাকেশ সিংই এই ব্যক্তিকে নির্দেশ দিয়েছিলেন। তাঁর নির্দেশেই সুরজ পালাতে সাহায্য করেন অমৃত সিংকে। অমৃতকে শেষ বার সুরজের সঙ্গেই দেখা গিয়েছিল। একটি স্কুটি নিয়ে অমৃতের কাছে গিয়েছিলেন সুরজ। সেই স্কুটিটিও বাজেয়াপ্ত করেছে কলকাতা পুলিশের গোয়েন্দা দফতর। সেই স্কুটিও খতিয়ে দেখা হচ্ছে।

    প্রসঙ্গত, কোকেনকাণ্ডে গ্রেফতার হয়েথে পামেলা গোস্বামী। পামেলা গোস্বামী অভিযোগ করেন , বিজেপি নেতা রাকেশ সিং তাঁকে অন্য নজরে দেখতে শুরু করেছিলেন। সম্পর্ক স্থাপনের জন্য জোর করতেন। রাজি না হওয়ায় প্রথমে শারীরিক নিগ্রহ এবং পরে তাঁকে কোকেন কাণ্ডে ফাঁসানো হয়েছে বলে অভিযোগ পামেলার। রাকেশ সিংই ষড়যন্ত্র করে তাঁর গাড়িতে মাদক রেখেছিলেন বলে দাবি বিজেপি নেত্রীর। আর সেই মাদকের ব্যাগ তাঁর গাড়িতে অমৃত সিং রেখেছিলেন বলে তাঁর অভিযোগ।

    এই ঘটনায় ১২ জনকে জিজ্ঞাসাবাদ করেছেন গোয়েন্দারা। পামেলা অমৃত সিং এর নাম নেওয়ার পর থেকে তিনি পলাতক। উল্লেখ্য, এরই মধ্যে বিজেপি নেতা অনুপম হাজরা ও শঙ্কুদেব পণ্ডাকে জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ পাঠায় গোয়েন্দা বিভাগ। এই দুই বিজেপি নেতার থেকে কোকেন কাণ্ডের বেশ কিছু তথ্য জানা যেতে পারে এই মর্মেই তাঁদের নোটিশ পাঠানো হয়।

    Published by:Swaralipi Dasgupta
    First published: