Home /News /kolkata /
Sonarpur Abductee Rescued from Vizag: অপহরণকারীদের টোপ দিয়ে জালে ফেলল পুলিশ! অন্ধ্রপ্রদেশের ভাইজ্যাগ উদ্ধার সোনারপুরের যুবক!

Sonarpur Abductee Rescued from Vizag: অপহরণকারীদের টোপ দিয়ে জালে ফেলল পুলিশ! অন্ধ্রপ্রদেশের ভাইজ্যাগ উদ্ধার সোনারপুরের যুবক!

Sonarpur Kidnap Case:অন্ধ্রপ্রদেশে পৌঁছে স্থানীয় এক অটোচালককে কাজে লাগায় পুলিশ।

  • Share this:

    #সোনারপুর: টাকা দেওয়ার নাম করে সোনারপুরের এক যুবককে অপহরণ। আর ঘটনার তদন্তে নেমে রীতিমতো নাটকীয়ভাবে অপহৃতকে উদ্ধার করল পুলিশ। হাওলাদারের টোপ দিয়ে ভাইজাগ থেকে অপহৃতকে উদ্ধার করল সোনারপুর থানার পুলিশ। কর্মসূত্রে সোনারপুরের বাসিন্দা ঊষারানী। তিনি তথ্যপ্রযুক্তি সেক্টরে জব প্লেসমেন্টের কাজ করেন। বেশ কিছু জনকে চাকরি দিয়েছিলেন ঊষা, আর তারই কমিশন বাবদ বেশ কিছু টাকাও পেতেন তিনি।

    আরও পড়ুন- "বিরোধীরা আলোচনাও করেনি": রাষ্ট্রপতি পদে দ্রৌপদী মুর্মুকেই সমর্থন মায়াবতীর

    হাওড়াতে লোক পাঠালে বকেয়া ৭ লক্ষ টাকা দেওয়া হবে বলে জানায় দুষ্কৃতীরা। সেইমতোই গত ৯ জুন ঊষারানী তাঁর ভাই পুক্কালি আমিনকে হাওড়ায় পাঠান। কথামতো সেখানকার একটি হোটেলে গেলে ঘরের ভিতর ঢুকিয়ে পুক্কালিকে বেধড়ক মারধর করা হয় ও জোর করে ঘুমের বড়ি খাইয়ে বেহুঁশ করে দেওয়া হয় বলে অভিযোগ। তারপর একটি গাড়িতে করে পুক্কালিকে নিয়ে চলে যাওয়া হয় অন্ধ্রপ্রদেশ। এই ঘটনায় ১২ জুন সোনারপুর থানায় অপহরণের অভিযোগ দায়ের হয়।

    ঘটনার তদন্তে নেমে সোনারপুর থানার পুলিশের একটি দল অন্ধ্রপ্রদেশ যায়। ইতিমধ্যেই পুক্কালি আমিনের বাড়িতে ফোন করে ৭০ লক্ষ টাকা মুক্তিপণ চাওয়া হয়। টাকা দ্রুত পাওয়ার জন্য পুক্কালিকে মারধর করার ভিডিও পাঠানো হয় তাঁর পরিবারের লোকজনদের কাছে। অন্ধ্রপ্রদেশে পৌঁছে স্থানীয় এক অটোচালককে কাজে লাগায় পুলিশ। সেই অপহরণকারীদের সঙ্গে পুলিশের বলে দেওয়া কথামতোই কথাবার্তা বলত। মুক্তিপণের টাকা দেওয়ার জন্য একটি হোটেলে ডাকা হয় অপহরণকারীদের। সেখানেই পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করে। উদ্ধার করা হয় অপহৃতকেও।

    আরও পড়ুন- ভারতেই রয়েছে এমন সমুদ্র সৈকত যেখানে উপভোগ করতে পারবেন নগ্নতা! রইল সন্ধান

    ধৃতদের ট্রানজিট রিমান্ডে এদিন সোনারপুরে নিয়ে আসে পুলিশ। এই ঘটনায় আরও অনেকে যুক্ত বলেই সন্দেহ পুলিশের। অপরাধীদের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

    Arpan Mondal

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Kidnap, Sonarpur

    পরবর্তী খবর