Home /News /kolkata /
বাবা চড় মারায় কার্নিসে উঠল ছেলে, বাইক না পেয়ে আত্মহত্যার নাটক

বাবা চড় মারায় কার্নিসে উঠল ছেলে, বাইক না পেয়ে আত্মহত্যার নাটক

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

বাবা চড় মারায় কার্নিসে উঠল ছেলে, বাইক না পেয়ে আত্মহত্যার নাটক

  • Share this:

     #কলকাতা: বাপরে কী রাগ! বাইক নিয়ে বেরনোয় ছেলেকে চড় মেরে শাসন করেছিলেন বাবা। অভিমানে বহুতলের কারনিসে উঠে আত্মহত্যার নাটক দশম শ্রেণির পড়ুয়ার। বছরের প্রথম দিনই এমন কাণ্ডের সাক্ষী হলেন দমদমের এম এম ঘোষ রোডের বাসিন্দারা।

    সিনেমার থেকে কোনও অংশে কম নয়। দাবি আদায়ে একেবারে ফিল্মি কায়দায় আত্মহত্যার হুমকি। এমন আকুতি অবশ্য নায়িকার জন্য নয়। বাইকের জন্য দশম শ্রেণির পড়ুয়ার।

    কী এমন হয়েছিল যে তার জন্য এমন সিদ্ধান্ত? নিজের না থাকায় বাবার বাইক নিয়এই ঘুরতে বেরিয়েছিল অঙ্কিত সিং। তাতে ছেলেকে বকাবকি করেন বাবা প্রমোদ। দু’এক থাপ্পড়ও দেন। তাতেই বেজায় অভিমান ডানপিটে ছেলের। সোমবার ফ্ল্যাটের কারনিসে উঠে ঝাঁপ দেওয়ার হুমকি দিতে থাকে সে। বিপজ্জনক ভাবে কারনিসে কারনিসে ঘুরতেও শুরু করে। তাতে অবশ্য বিন্দুমাত্র চিড় ধরেনি বাবার আত্মবিশ্বাসে।

    নববর্ষের প্রথম দিনেই এমন কাণ্ডে ভিড় জমে যায়। অঙ্কিতকে নামতে অনুরোধ করতে থাকেন প্রতিবেশীরা। পুলিশকেও দেখা যায় একই ভূমিকায়। কিম্তু, সেসবে কান না দিয়ে অঙ্কিত ব্যস্ত ছিল মোবাইলে।

    সকাল এগারোটা থেকে বাদুড়ঝোলা অবস্থায়। জানালা দিয়েই তাকে বিস্কুট ও জল দেন পুলিশ কর্তারা। তখন বেশ খানিকটা নরম অঙ্কিত। বিনাদ্বিধায় জল ও খাবার খায় সে। পুলিশ ও দমকলকর্মীরা তাকে নতুন বাইক কিনে দেওয়ার আশ্বাস দিতে থাকেন। তাতেই গলে বরফ। প্রায় ছ’ঘণ্টা নাটকের পর দমকলের মই বেয়ে গুডবয়ের মতো নেমে আসে অঙ্কিত।

    টানটান নাটক শেষে স্বস্তির নিঃশ্বাস ছাড়েন দমকল ও পুলিশকর্মীরাও। এবার আর অবশ্য মারধর নয়, দেদার আদর জুটেছে অঙ্কিতের। তাকে নববর্ষের শুভেচ্ছা জানাতে ভোলেননি পুলিশকর্মীরা।

    First published:

    Tags: Suicide drama, Suicide threat

    পরবর্তী খবর