কলকাতা

corona virus btn
corona virus btn
Loading

৬৬ বছরের বাবার বিয়ে দিল ছেলে, ৬৩ বছরের নতুন মা পেয়ে সম্পূর্ণ হল পরিবার

৬৬ বছরের বাবার বিয়ে দিল ছেলে, ৬৩ বছরের নতুন মা পেয়ে সম্পূর্ণ হল পরিবার

ছেলেও চান, এ বার বাবাও একটু সুখের মুখ দেখুন । একজন প্রকৃত সঙ্গীর সঙ্গে কাটান বাকি জীবনটা ।

  • Share this:

#কলকাতা: এক মিষ্টি প্রেমের গল্প অবশেষে সম্পূর্ণতা পেল । প্রকৃত অর্থেই আধুনিক আর প্রগতিশীল হওয়ার লক্ষ্যে আরও একধাপ এগিয়ে গেল আমাদের এই সমাজ । নিঃসঙ্গ বাবা’কে ফের সম্পর্কের মধুরতায় ফেরাল ছেলে । সোশ্যাল মিডিয়ায় এমন ছেলের কাহিনী দেখে কুর্নিশ করছেন নেটিজেনরা ।

কলকাতার বাসিন্দা তরুণ কান্তি পালের বয়স ৬৬ বছর । গত ১০ বছর ধরে একাই বাস করেন তিনি । একমাত্র ছেলে সায়ন থাকে কানাডায় । স্ত্রী গত হয়েছেন বছর দশেক আগে । তারপর থেকেই একাকী, নিঃসঙ্গ জীবন তরুণবাবুর । ভট্টনগরের গ্রামে আদি বাড়ি সায়নদের । বছর দুয়েক আগে অবসরগ্রহণের পর পর সেই গ্রামের রামকৃষ্ণ মঠে সকাল-বিকাল হাঁটতে যেতেন তরুণবাবু । সেখানেই আলাপ স্ত্রী স্বপ্না রায় (৬৩)-এর সঙ্গে ।

একটু একটু করে পরিচিতি হয়, সম্পর্কের বাঁধুনি মজবুত হয়ে ওঠে । একে অপরের ফোন নম্বর নিয়ে শুরু হয় কথা বলা । একদিন দু’জনেই বুঝতে পারেন, একে অপরকে মন দিয়ে ফেলেছেন । কিন্তু ছেলে’কে না জানিয়ে কোনও পদক্ষেপ নিতে চাননি তরুণবাবু । সব কথা জানার পর ছেলে সায়নও সহমত হয় । নিজেই বাবার বিয়ের আয়োজন করেন ।

দুই হৃদয়কে মিলিয়ে দেওয়ার মধ্যে কোনও অন্যায় দেখেন না সায়ন । তাই চান, এ বার বাবাও একটু সুখের মুখ দেখুন । একজন প্রকৃত সঙ্গীর সঙ্গে কাটান বাকি জীবনটা ।

Published by: Simli Raha
First published: December 5, 2020, 2:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर