• Home
  • »
  • News
  • »
  • kolkata
  • »
  • SOCIAL MEDIA SENSETION RANU MANDAL SINGS WITH SINGAR RUPANKAR BAGCHI IN A DIGITAL CONCERT VIDEO GOES VIRAL SDG

রাণু গাইছেন 'সাগর কিনারে', গিটার হাতে গলা মেলাচ্ছেন রূপঙ্কর, ডিজিটাল কনসার্টের ভিডিও ভাইরাল...

ডিজিটাল কনসার্টের মঞ্চে সোশ্যাল মিডিয়ার সেনসেশন রাণু মণ্ডল। গাইলেন বিখ্যাত গান 'সাগর কিনারে'। গিটার হাতে তাঁকে সঙ্গত দিচ্ছেন বিখ্যাত সঙ্গীতশিল্পী রূপঙ্কর বাগচি।

ডিজিটাল কনসার্টের মঞ্চে সোশ্যাল মিডিয়ার সেনসেশন রাণু মণ্ডল। গাইলেন বিখ্যাত গান 'সাগর কিনারে'। গিটার হাতে তাঁকে সঙ্গত দিচ্ছেন বিখ্যাত সঙ্গীতশিল্পী রূপঙ্কর বাগচি।

  • Share this:

    #কলকাতা: ডিজিটাল কনসার্টের মঞ্চে সোশ্যাল মিডিয়ার সেনসেশন রাণু মণ্ডল। গাইলেন বিখ্যাত গান 'সাগর কিনারে'। গিটার হাতে তাঁকে সঙ্গত দিচ্ছেন বিখ্যাত সঙ্গীতশিল্পী রূপঙ্কর বাগচি। সমাজকর্মী অতীন্দ্রর পোস্ট করা সেই ভিডিও মাত্র কয়েকঘণ্টার মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে রাণুকে দেখা গিয়েছে লাল পার সাদা সিল্কের শাড়িতে। দর্শকদের তিনি অনুষ্ঠান দেখার আহ্বানও জানিয়েছেন সেখানে। 

    সোশ্যাল মিডিয়ার সৌজন্যে রাতারাতি তারকা হয়ে গিয়েছিলেন। কয়েক ঘণ্টায় পৌঁছেছিলেন খ্যাতির শীর্ষে। সমস্ত ফোকাস ছিল তাঁরই দিকে...রকেটের গতিতে উত্থান হয়েছিল রানাঘাটের রাণু মণ্ডলের। কিন্তু তারপরই ছন্দপতন! হারিয়ে যান রাণু! রানাঘাট স্টেশন থেকে যার উত্থান হয়েছিল, সেই স্টেশনেই ফিরে যেতে হয় রাণুকে ৷

    কিন্তু আবারও ধীরে ধীরে লাইমলাইটে ফিরছেন। এবারে ডিজিটাল কনসার্টের মঞ্চে রাণু মণ্ডলের সঙ্গে গাইবেন শিল্পী রূপঙ্কর বাগচী। ২ জানুয়ারি সেই অনুষ্ঠান সম্প্রচারিত হবে। বৃহস্পতিবার নরেন্দ্রপুরের গানঘর স্টুডিওতে কনসার্টের শুটিং ছিল। যে সমাজকর্মী যুবকের জন্য তিনি স্টার হয়েছিলেন রাতারাতি, সেই অতীন্দ্র চক্রবর্তীই জানিয়েছেন, "ডিজিটাল কনসার্টের রেকর্ডিংয়ে মূলত আশা জী, লতা জীর গানই গেয়েছেন রাণু দি। খুব তাড়াতাড়ি অনুষ্ঠানটি দেখা যাবে। দর্শকরা টিকিট কেটে সেই অনুষ্ঠান উপভোগ করতে পারবেন।"

    এ দিকে, ধীরজ মিশ্রর  সঙ্গে একটি কাজ করছেন রানাঘাটের এই 'সিংগিং সেনসেশন'। ধীরজ মিশ্রর প্রথম রোম্যান্টিক ছবি 'সীতামগর' এবং দেশাত্মবোধক সিনেমা 'সরোজিনী'তে গান গাইবেন রাণু মণ্ডল। অতীন্দ্র এ প্রসঙ্গে জানিয়েছেন, রেকর্ডিংয়ের ডেট এ সপ্তাহের মধ্যেই জানানোর কথা। তারপরেই রাণু মণ্ডলকে নিয়ে মুম্বই উড়ে যাবেন তিনি।

    Published by:Shubhagata Dey
    First published: