নৃশংস মহানগর! ফের শহরে ইলেকট্রিক শক দিয়ে খুন ৬ কুকুরকে

নৃশংস মহানগর! ফের শহরে ইলেকট্রিক শক দিয়ে খুন ৬ কুকুরকে

প্রোমোটিঙের জন‍্যই ইলেকট্রিক শক দিয়ে খুন করা হয়েছে কুকুরদের। স্থানীয় প্রোমোটারদের বিরুদ্ধে অভিযোগ

  • Share this:

#কলকাতা: ছ’টি কুকুরকে ইলেকট্রিক শক দিয়ে মেরে ফেলার অভিযোগ বাঁশদ্রোণীতে। বাড়ির মালিকের দাবি, তাঁর জমি, বাড়ির উপর নজর প্রোমোটারদের।  প্রোমোটিঙের জন‍্যই ইলেকট্রিক শক দিয়ে খুন করা হয়েছে কুকুরদের। স্থানীয় প্রোমোটারদের বিরুদ্ধে অভিযোগ মহিলার।

ইলেকট্রিক শক দিয়ে ছ’টি কুকুরকে খুনের অভিযোগ। কাঠগড়ায় প্রোমোটারচক্র। জমি, বাড়ি হাতাতেই এই নৃশংসতা। দাবি বাড়ি মালিক মল্লিকা সরকারের। বাঁশদ্রোণী মেট্রো স্টেশনের কাছে ২১১ এনএসসি বোস রোডে দু’বিঘা জমির উপর বিশাল বাড়িতে একাই থাকেন মল্লিকা। বাড়ির লাগোয়া অংশে পথ কুকুর ও বিড়ালদের আশ্রয়ের ব্যবস্থা।   মঙ্গলবার রাতে ছ’টি কুকুরকে মরে পড়ে থাকতে দেখেন মল্লিকা। সেই সময়ে টিনের চালে ইলেকট্রিক তার জড়ানো ছিল। তাঁর অভিযোগ, এই খুনের সঙ্গে স্থানীয় প্রোমোটারচক্রের যোগ রয়েছে।

মল্লিকার অভিযোগ, তাঁর জমি, বাড়ি,পশুদের আশ্রয়স্থলের উপর প্রোমোটারদের দীর্ঘদিনের নজর। এর আগেও কুকুরদের বিষ খাইয়ে মেরে ফেলা হয়েছে। জমি-জায়গা হাতিয়ে নিতেই বিভিন্নভাবে চলছে অত্যাচার। একই দাবি স্থানীয়দেরও।  নেতাজিনগর থানায় পাঁচজনের নামে এফআইআর করেছেন মল্লিকা। পশুনির্যাতনের মামলা শুরু করেছে পুলিশ। চলছে তদন্ত। এদিকে একা বাড়িতে, অবলাদের নিয়ে বাড়ছে আতঙ্ক।

First published: 06:19:46 PM Nov 14, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर