'ধাক্কার অভিযোগ সাজানো', নন্দীগ্রাম কাণ্ডে বলছেন শিশির অধিকারী

'ধাক্কার অভিযোগ সাজানো', নন্দীগ্রাম কাণ্ডে বলছেন  শিশির অধিকারী

মমতা বন্দ্যোপাধ্যায়ের আহত হওয়ার ঘটনায় শিশির অধিকারী।

আহত মুখ্যমন্ত্রীর জন্য দুঃখপ্রকাশের পাশাপাশি নাকচ করলেন ষড়যন্ত্র তত্ত্বও।

  • Share this:

#কলকাতা: এখনও নীরব শুভেন্দু অধিকারী। কিন্তু মমতা কাণ্ডে মুখ খুললেন তাঁর দীর্ঘ দিনের সহকর্মী শুভেন্দুর পিতা শিশির অধিকারী। আহত মুখ্যমন্ত্রীর জন্য দুঃখপ্রকাশের পাশাপাশি নাকচ করলেন ষড়যন্ত্র তত্ত্বও।

বুধবার সন্ধ্যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের আহত হওয়ার ‌পরই সোজাসুজি বলেন, ষড়যন্ত্র করে চারপাঁচজন ধাক্কা দিয়েছে তাঁর গাড়ির দরজায়। তড়িঘড়ি গ্রিন করিডর দিয়ে তাঁর গাড়ি কলকাতায় নিয়ে আশা হয়। মারাত্মক আহত মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম ছাড়ার আগে বলে যান, নির্বাচন কমিশনে যাবে দল। এদিন নিউজ১৮ বাংলাকে এই প্রসঙ্গে শিশির অধিকারী স্পষ্ট বলেন, "দুর্ঘটনায় আহত হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।"

তাঁর কথায়, "গাড়ি ১০ মিনিটের মধ্যে ঘটনা বিস্তারিত জেনেছি। নন্দীগ্রামের মানুষ ষড়যন্ত্র জানে না। ধাক্কার অভিযোগ সাজানো হয়েছে।" প্রসঙ্গত পরিকল্পিত হামলার অভিযোগ বুধবার থেকেই নস্যাৎ করছে বিজেপি। শিশিরের গলাতেও সেই একই যুক্তি।

তিনি ঘটনাটি কী ভাবে ঘটেছে একটি ব্যখ্যাও দেন। তাঁর কথায়, রাস্তায় থাকা বিমে মমতার গাড়িতে ধাক্কা লেগেছে। ভারী গাড়ি আটকাতে এই বিম ব্যবহার করা হয়। একটি পিঁপড়েও মমতার কাছে আসেনি।"

প্রসঙ্গত শুভেন্দু অধিকারী এখনও মমতা বন্দ্যোপাধ্য়ায়ের আঘাত নিয়ে কোনও মন্তব্য করেননি। আজ শিবরাত্রি উপলক্ষ্যে দিনভর নন্দীগ্রামে ঘোরার পরিকল্পনা রয়েছে তাঁর।  তিনি কী বলেন, সেই দিকে চোখ থাকবে রাজনৈতিক মহলের।   বিজেপির নেতারা অবশ্য চক্রান্ত তত্ত্বে আমল দিতে রাজি নন। তারাও কমিশনে যাচ্ছে এই ঘটনার পুঙ্খানুপুঙ্খ তদন্ত দাবি করে। ঘটনার ফুটেজও দাবি করছেন তারা। ঘটনার সময়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তারক্ষীদের কী ভূমিক ছিল তা নিয়েও প্রশ্ন তুলছেন বিজেপি নেতারা।

Published by:Arka Deb
First published:

লেটেস্ট খবর