'দিদি যা বলবেন, তাই করব', এবার তৃণমূলের পতাকা হাতে তুলে নিলেন অদিতি মুন্সী

'দিদি যা বলবেন, তাই করব', এবার তৃণমূলের পতাকা হাতে তুলে নিলেন অদিতি মুন্সী

তৃণমূলের পতাকা হাতে তুলে নিলেন অদিতি মুন্সী

এবার তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন গায়িকা অদিতি মুন্সী। তৃণমূল নেতা সৌগত রায়ের হাত থেকে পতাকা তুলে নেন অদিতি।

  • Share this:

    #কলকাতা: তৃণমূলের শিবিরে তারকাদের মেলা। এবার তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন গায়িকা অদিতি মুন্সী। তৃণমূল নেতা সৌগত রায়ের হাত থেকে পতাকা তুলে নেন অদিতি। গায়িকা অদিতির ভূয়সী প্রশংসা করেন সৌগত রায়।

    অদিতির স্বামী দেবরাজ চক্রবর্তী উত্তর ২৪ পরগণা জেলা যুব সংগঠনের নেতা। এদিন অদিতি হাতে পতাকা তুলে নেওয়ার আগে বলেন, "আমাদের প্রাণের দিদি আমাদের ভালোবাসেন। বাংলাকে তিনি নতুন এক রূপ দিয়েছেন। বাংলার রূপকার তিনি। খুব ভালো লাগছে এই দলে যোগ দিতে পেরে। দিদি যা বলবেন তা শিরোধার্য মনে করে পালন করব।"

    মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করে এদিন তিনি বলেন, আমার ভালো লাগছে দলে যোগ দিয়ে। দিদি আমাকে যোগ্য মনে করেছেন। তার জন্যে কৃতজ্ঞ। আমাকে দলের কর্মী ভাবা হয়েছে। দিদি আমাদের সংগীত শিল্পীদের কথা ভেবেছেন। প্রকৃত পক্ষে ওনার উন্নয়নের পাশে আছি।

    অদিতি জানান সরাসরি না হলেও, বিয়ের পর থেকে সামনে থেকে শ্বশুর তরুণ চক্রবর্তী ও স্বামী দেবরাজ চক্রবর্তীকে রাজনীতি করতে দেখেছেন। তিনি বলছেন, ২০১৮ বিয়ের পর থেকে আমি আমার স্বামী ও শ্বশুরকে দেখে আসছি। মানুষের পাশে থেকেছেন তাঁরা। সেই আনন্দটা উপলব্ধি করতে পেরেছি। সেটা দেখে আমার ভালো লাগে। আমিও মানুষের পাশে থাকতে চাই। নেত্রী যে কাজ করতে বলেছেন তা করব।

    এর পরেই অদিতি একটি গান গেয়ে শোনাতে বলেন সৌগত রায়। সেই চেনা ভঙ্গিমায় না হলেও খালি গলায় অদিতি গান, তোমায় হৃদমাঝারে রাখব ছেড়ে দেব না। এর পরেই দলীয় পতাকা হাতে তুলে নেন অদিতি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:
    0